এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > দিনহাটার স্কুলে গুলি চালানোর ভাইরাল ভিডিওর তদন্তে গ্রেপ্তার তৃণমূল যুবর কর্মী, উদ্ধার রিভলভার-গুলি

দিনহাটার স্কুলে গুলি চালানোর ভাইরাল ভিডিওর তদন্তে গ্রেপ্তার তৃণমূল যুবর কর্মী, উদ্ধার রিভলভার-গুলি



কিছুদিন আগেই উত্তরবঙ্গের গীতালদহের বিদ্যালয়ে ঢুকে প্রকাশ্যে শিক্ষকদের উপর গুলি চালানোর খবরে রীতিমত শোরগোল পরে গিয়েছিল রাজ্য রাজনীতিতে। নিন্দার ঝড় উঠেছিল শিক্ষক মহলে ও সুধীজন সমাজে। আর তার পরেই সোশ্যাল মিডিয়ায় ওই ঘটনার ভিডিও বলে একটি পোস্ট রীতিমত ভাইরাল হয়ে যায়।

স্বাভাবিকভাবেই, তার পরিপ্রেক্ষিতে তদন্তে নামে দিনহাটা থানার পুলিশ। কিন্তু, তদন্তে নেমে উঠে আসে বিস্ফোরক তথ্য। গীতালদের ঘটনা বলে যে ভিডিওটি ভাইরাল হয়েছিল – আদতে তা পঞ্চায়েত নির্বাচনের সময়ের ঘটনা। আর সেই ঘটনায় জড়িত থাকার অপরাধে নজরুল হক নামে স্থানীয় এক দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তাঁর কাছ থেকে রিভালভার ও গুলিও উদ্ধার হয়েছে বলে জানা গেছে। নজরুল হক স্থানীয় তৃণমূল কংগ্রেসের যুব-কর্মী হিসাবেই এলাকায় পরিচিত। ফলে, রীতিমত শোরগোল পরে গেছে স্থানীয় রাজনৈতিক মহলে। পুলিশ ও প্রশাসনের তরফে অবশ্য এর পরিপ্রেক্ষিতে দাবি করা হয়েছে – গীতালদহে কোনো গুলি চালানোর ঘটনায় ঘটে নি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

শাসকদলের তরফে দাবি করা হয়েছে, এই গ্রেপ্তারির পরিপ্রেক্ষিতেই স্পষ্ট – পুরোনো ভিডিও ভাইরাল করে মিথ্যা খবর প্রচার করে বদনাম করার চেষ্টা করা হচ্ছে। তাহলে ধৃত ব্যক্তি যে তৃণমূল যুব কর্মী হিসাবে পরিচিত? এই ব্যাপারে শাসকদলের বক্তব্য, ঘটনার সময় ওই ব্যক্তির সঙ্গে দলের কোনও সম্পর্ক ছিল না। পঞ্চায়েত নির্বাচনের পরে ওই ব্যক্তি যুবতে যোগদান করে।

সিতাই বিধানসভার তৃণমূল কংগ্রেস বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনীয়া একধাপ এগিয়ে সংবাদমাধ্যমের সামনে দাবি করেন যে, ওই ব্যক্তির সঙ্গে দলের কোনোও দিন কোনও যোগ ছিল না। ওরা সমাজবিরোধী – দলের বদনাম করতেই যুব’র পতাকা নিয়ে এলাকায় অশান্তি পাকাচ্ছে। পুলিশের তরফে অবশ্য জানানো হয়েছে, এই ভিডিওটি পঞ্চায়েতের দিন বুথ দখলকে কেন্দ্র করে মাদার ও যুবর লড়াইয়ের সময় গুলি চালানোর ভিডিও বলে তদন্তে উঠে এসেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!