এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার টলিউডে থাবা বসলো বিজেপি, মুকুলের হাত ধরে জনপ্রিয় অভিনেতার যোগদান কোন বার্তা দিচ্ছে

এবার টলিউডে থাবা বসলো বিজেপি, মুকুলের হাত ধরে জনপ্রিয় অভিনেতার যোগদান কোন বার্তা দিচ্ছে



লোকসভা নির্বাচনে তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার 42 টি লোকসভা আসনের মধ্যে 42 টি লোকসভা আসন দখলের স্বপ্ন দেখেছিলেন। কিন্তু তার এই স্বপ্ন স্বপ্নই থেকে গেছে। উল্টে গত 2014 সালে বাংলা থেকে 34 টা আসন পেলেও এবার 22 টি আসনে গিয়ে তারা থেমে গিয়েছে।

অন্যদিকে বিজেপি বাংলায় একটি আসন পাবে না বলে দাবি করা তৃণমূলের নেতা নেত্রীদের ঘাম ঝরিয়ে বাংলা থেকে গেরুয়া শিবির 18 টি আসন নিজেদের ঝুলিতে পুড়েছে। আর রাজ্যে গেরুয়া শিবিরের এই প্রবল উত্থানের পরই শাসক দল তৃণমূলের ঘর ভাঙতে শুরু করে।

একাধিক তৃণমূল বিধায়ক, পৌরসভার কাউন্সিলর এবং পঞ্চায়েতের সদস্যদের বিজেপিতে যোগদান করিয়ে রিতীমত তাক লাগিয়ে দেন বঙ্গ রাজনীতির চাণক্য তথা হেভিওয়েট বিজেপি নেতা মুকুল রায়। তবে এটা ট্রেলার, ভবিষ্যতে যে আরও অনেক চমক রয়েছে বলে জানিয়ে দিয়েছিলেন তিনি।

আর মুকুলবাবুর এই দাবি পরেই বঙ্গ রাজনীতির প্রায় প্রত্যেকেই শাসক দল তৃণমূলের অন্দরমহল ভেঙে ঠিক কারা কারা বিজেপিতে যোগদান করে তার দিকে নজর রাখছিল। আর এবার সন্দেশখালির ঘটনায় যখন ব্যাকফুটে তৃণমূল কংগ্রেস, ঠিক তখনই সেই তৃণমূলের অস্বস্তিকে আরও দ্বিগুন ভাবে বাড়িয়ে দিয়ে আজ রাজ্য বিজেপিতে এক জমকালো যোগদান পর্ব করালেন মুকুল রায়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে এদিন টলিউডের বিশিষ্ট অভিনেতা প্রদীপ ধরও মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগদান করেন। জানা যায়, এখনও পর্যন্ত প্রায় একশোর বেশি ছবিতে অভিনয় করেছেন এই অভিনেতা।

এদিন এই প্রসঙ্গে মুকুল রায় বলেন, “কয়েকদিনের মধ্যেই টালিগঞ্জে একটি সংগঠনের আত্মপ্রকাশ করতে চলেছে। যে সংগঠন টালিগঞ্জের শিল্পীরা মাসের পর মাস ধরে যে বেতন পাচ্ছে না, তার জন্য লড়াই করবে।” অনেকে বলছেন, কিছুদিন আগেই টালিগঞ্জে কলাকুশলীদের বকেয়া পারিশ্রমিক নিয়ে গর্জে উঠতে দেখা যায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো বিশিষ্ট অভিনেতাদের।

যে ঘটনায় পরিস্থিতি সামলানোর জন্য মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাই স্বরূপ বিশ্বাসকে মাঠে নামতেও দেখা যায়। তবে তারপরও অবস্থার সেইভাবে কোনো পরিবর্তন হয়নি। কিন্তু এবার প্রদীপ ধরকে বিজেপিতে যোগদান করিয়ে সেই কলাকুশলীদের সমস্যা সমাধান করবার জন্য নতুন সংগঠন তৈরি করতে উদ্যোগ নেওয়া হচ্ছে বলেই জানা গেছে।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, একের পর এক জনপ্রতিনিধিদের তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করিয়ে যেমন পৌরসভা, পঞ্চায়েত এবং বিধানসভা দখল করছে বিজেপি, ঠিক তেমনই এবার সমাজের বিশিষ্ট ক্ষেত্র হিসেবে পরিচিত অভিনয়ের গৃহে প্রবেশ করবার জন্য বিশিষ্ট অভিনেতা প্রদীপ ধরকে গেরুয়া শিবিরে যোগদান করিয়ে টালিগঞ্জেও নিজেদের ভিতর শক্ত করতে চাইছে গেরুয়া শিবির বলেই মত বিশেষজ্ঞ মহলের।

সূত্রের খবর, আজ আরামবাগ লোকসভার তারকেশ্বর বিধানসভার অন্তর্গত দুটি গ্রাম পঞ্চায়েতের সদস্যরা তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করলেন। যার ফলে এই দুটি পঞ্চায়েত বিজেপির দখলে চলে এল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!