এখন পড়ছেন
হোম > অন্যান্য > পৌষ সংক্রান্তি উপলক্ষে রাজ্যে হিমেল হাওয়া! আবার আসছে জাঁকিয়ে শীত! কি বলছে আজ আবহাওয়ার খবর, জেনে নিন একনজরে

পৌষ সংক্রান্তি উপলক্ষে রাজ্যে হিমেল হাওয়া! আবার আসছে জাঁকিয়ে শীত! কি বলছে আজ আবহাওয়ার খবর, জেনে নিন একনজরে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কনকনে ঠান্ডায় বর্ষবরণ হলেও বর্তমানে উর্ধ্বমুখী পারদ। সেখানে আর কতদিন এই পরিস্থিতি থাকবে, সেই প্রশ্নই বঙ্গবাসির মনে। সেখানে কাল কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৬.৪ ডিগ্রি সেলসিয়াস। তবে আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা কোনো রকম পরিবর্তন হবে না বলেই জানা গেছে। সেখানে আজ ১৬ ডিগ্রি সেলসিয়াস থাকবে সর্বনিম্ন তাপমাত্রা। এবং আজ সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৫ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি বেশি।

পৌষ সংক্রান্তির আগে এমনটা হওয়ার কারণ নিয়ে বলতে দিয়ে আবহাওয়াবিদরা জানিয়েছেন, বিশেষত পশ্চিমী ঝঞ্জার প্রভাবে এমনটা হবে বলেই জানিয়েছেন হাওয়া অফিসের কর্তারা। সেইসঙ্গে আবহাওয়াবিদদের কথায়, বস্তুত, হিমালয়ের উত্তরে পশ্চিমী ঝঞ্ঝার কারণে ঠান্ডা কম হওয়ার সঙ্গে সঙ্গে বঙ্গোপসাগরের পূবালী হওয়ার কারণেও বঙ্গে শীত বাঁধা হয়ে দাঁড়াতে পারে।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

সেইসঙ্গে বেলার দিকে তাপমাত্রা আপাতত বাড়বে বলেই জানিয়েছে আবহাওয়া দপ্তর। তবে আগামী আরো কয়েকদিনে তাপমাত্রার পারদ অনেকখানি কমবে বলেই জানিয়েছে আবহাওয়া দপ্তর। সেখানে অন্যদিকে আকাশ আংশিক মেঘলা থাকবে। আপেক্ষিক আর্দ্রতা ৯৯% থেকে ৪৪% থাকবে। বৃষ্টিপাতের কোনো সম্ভাবনা নেই। আগামী ৪৮ ঘণ্টায় শৈত্যপ্রবাহের সম্ভাবনা নেই। সেখানে মাঝারি ধরনের কুয়াশা থাকতে পারে বলে জানানো হয়েছে।

সেইসঙ্গে উত্তরবঙ্গের মতোই দক্ষিণবঙ্গতেও মাঝারি ধরনের কুয়াশা থাকার সঙ্গে সঙ্গে তাপমাত্রা ২ থেকে ৩ ডিগ্রি কমবেশি হবে বলে জানানো হয়েছে। সকাল ৬:১৯ মিনিটে সূর্যোদয় এবং ৫:১২ মিনিটে সূর্যাস্ত। এছাড়া জোয়ার সকল ৮:৩৪ মিনিট এবং সন্ধ্যে ৮:৪৫ মিনিটে। এবং ভাঁটা বেলা ১২:১৪ মিনিট এবং রাত ১২:৪৯ মিনিটে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!