এখন পড়ছেন
হোম > অন্যান্য > আবারও বাড়লো পেট্রোল – ডিজেলের দাম, সোনা রুপোর দাম এখনও ঊর্ধ্বমুখী। জানুন আজকের বাজার দর

আবারও বাড়লো পেট্রোল – ডিজেলের দাম, সোনা রুপোর দাম এখনও ঊর্ধ্বমুখী। জানুন আজকের বাজার দর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজকের সোনার দাম, রুপোর দাম, পেট্রোলের দাম, ডিজেলের দাম ও রান্নার গ্যাসের দাম কলকাতায় কত থাকবে, দেখেনিন একনজরে-

আজ কলকাতায় ২২ ক্যারেট সোনার দাম:-
১০ গ্রাম সোনার দাম ৪৮৯৯০ টাকা। গতকাল প্রতি ১০ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম ছিল ৪৮৯৮০ টাকা। গতকালের তুলনায় সোনার দাম গ্রাম প্রতি ১০ টাকা বেড়েছে। মুম্বাইতে প্রতি ১০ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম ৪৮৪৬০ টাকা, দিল্লীতে ৪৮৩৫০ টাকা এবং চেন্নাইতে ৪৬৬২০ টাকা।

আজ কলকাতায় ২৪ ক্যারেট সোনার দাম:-
১০ গ্রাম সোনার দাম ৫১৬৯০ টাকা। গতকাল প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারেট সোনার দাম ছিল ৫১৬৮০ টাকা। গতকালের তুলনায় সোনার দাম প্রতি গ্রামে ১০ টাকা বেড়েছে। আজ মুম্বাইতে প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারেট সোনার দাম ৪৯৪৬০ টাকা, দিল্লীতে ৫২৭৫০ টাকা এবং চেন্নাইতে ৫০৯০০ টাকা।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

আজ কলকাতায় রুপোর দাম :-
১ গ্রাম রুপোর দাম ৬৬.৩০ টাকা এবং ১ কেজি রুপোর দাম ৬৬৩০০ টাকা। গতকাল থেকে আজ রুপোর দাম প্রতি কেজিতে ৫০০ টাকা বেড়েছে। আজ সকালে মুম্বাইতে রুপোর দাম কেজি প্রতি ৬৬৩০০ টাকা, দিল্লীতে ৬৬৩০০ টাকা এবং চেন্নাইয়ে ৭০৩০০ টাকা।

পেট্রল ও ডিজেলের দাম:- আবারও বাড়লো পেট্রোলের দাম। লিটার প্রতি ২৪ পয়সা বেড়ে আজ কলকাতায় পেট্রল প্রতি লিটার দাম ৮৫.৯২ টাকা। ডিজেলের দামেও লিটার প্রতি ২৫ পয়সা বেড়ে আজ কলকাতায় ডিজেলের দাম লিটার প্রতি ৭৮.২২ টাকা। এছাড়া রান্নার গ্যাসের দাম ৭২০.৫০ টাকা।

আবারও বাড়লো পেট্রোল ডিজেলের দাম। ৬ই এবং ৭ই জানুয়ারি দাম বাড়ার পর আবারও বাড়লো পেট্রোল, ডিজেলের দাম। গত ১০ দিনে পেট্রোলের দাম ৭৩ পয়সা এবং ডিজেলের দাম ৭৮ পয়সা বেড়েছে। গত সপ্তাহের শেষে সোনা রুপোর দাম কমলেও, সপ্তাহের শুরুতেই লাগামছাড়া ভাবে বৃদ্ধি পাচ্ছে দাম।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!