এখন পড়ছেন
হোম > অন্যান্য > মধ্যবিত্তের চিন্তা বাড়িয়ে আজ আবার ঊর্ধ্বমুখী সোনা, রুপোর দাম। জানুন আজকের বাজার দর

মধ্যবিত্তের চিন্তা বাড়িয়ে আজ আবার ঊর্ধ্বমুখী সোনা, রুপোর দাম। জানুন আজকের বাজার দর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজকের সোনার দাম, রুপোর দাম, পেট্রোলের দাম, ডিজেলের দাম ও রান্নার গ্যাসের দাম কলকাতায় কত থাকবে, দেখেনিন একনজরে-

আজ কলকাতায় ২২ ক্যারেট সোনার দাম:-
১০ গ্রাম সোনার দাম ৪৮৯৮০ টাকা। গতকাল প্রতি ১০ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম ছিল ৪৮৮০০ টাকা। গতকালের তুলনায় সোনার দাম গ্রাম প্রতি ১৮ টাকা বেড়েছে। মুম্বাইতে প্রতি ১০ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম ৪৮৫৮০ টাকা, দিল্লীতে ৪৮৩৫০ টাকা এবং চেন্নাইতে ৪৬৮০০ টাকা।

আজ কলকাতায় ২৪ ক্যারেট সোনার দাম:-
১০ গ্রাম সোনার দাম ৫১৬৮০ টাকা। গতকাল প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারেট সোনার দাম ছিল ৫১৫০০ টাকা। গতকালের তুলনায় সোনার দাম প্রতি গ্রামে ১৮ টাকা বেড়েছে। আজ মুম্বাইতে প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারেট সোনার দাম ৪৯৫৮০ টাকা, দিল্লীতে ৫২৭৫০ টাকা এবং চেন্নাইতে ৫১০৫০ টাকা।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

আজ কলকাতায় রুপোর দাম :-
১ গ্রাম রুপোর দাম ৬৫.৮০ টাকা এবং ১ কেজি রুপোর দাম ৬৫৮০০ টাকা। গতকাল থেকে আজ রুপোর দাম প্রতি কেজিতে ১০০ টাকা বেড়েছে। আজ সকালে মুম্বাইতে রুপোর দাম কেজি প্রতি ৬৫৮০০ টাকা, দিল্লীতে ৬৫৮০০ টাকা এবং চেন্নাইয়ে ৭০৪০০ টাকা।

পেট্রল ও ডিজেলের দাম:- আজকে কলকাতায় পেট্রল প্রতি লিটার দাম ৮৫.৬৮ টাকা ও ডিজেল প্রতি লিটার দাম ৭৭.৯৭ টাকা। এছাড়া রান্নার গ্যাসের দাম ৭২০.৫০ টাকা।

গত সপ্তাহের শেষে সোনা রুপোর দাম কমলেও, সপ্তাহের শুরুতেই লাগামছাড়া ভাবে দামের বৃদ্ধি পাচ্ছে। সোনার বাজার দর ক্রমশই বেড়ে চলেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!