এখন পড়ছেন
হোম > অন্যান্য > বছরের প্রথম দিনের সকালে আজ সোনার বাজারদর ঠিক কত? জেনে নিন

বছরের প্রথম দিনের সকালে আজ সোনার বাজারদর ঠিক কত? জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজকের সোনার দাম, রুপোর দাম, পেট্রোলের দাম, ডিজেলের দাম ও রান্নার গ্যাসের দাম কলকাতায় কত থাকবে, দেখেনিন একনজরে-

আজ কলকাতায় ২২ ক্যারেট সোনার দাম:-
১০ গ্রাম সোনার দাম ৪৯৫৭০ টাকা। গতকাল প্রতি ১০ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম ছিল ৪৯৫৬০ টাকা। গতকালের তুলনায় সোনার দাম গ্রাম প্রতি ১টাকা বেড়েছে। আজ কলকাতায় ২২ ক্যারেট সোনার দাম বৃদ্ধির হার প্রায় ০.০২%। গতকালের তুলনায় আজ ২২ ক্যারেট সোনার দাম বৃদ্ধির হার এর কোনো পরিবর্তন হয়নি।

আজ কলকাতায় ২৪ ক্যারেট সোনার দাম:-
১০ গ্রাম সোনার দাম ৫২১৬০ টাকা। গতকাল প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারেট সোনার দাম ছিল ৫২১৬০ টাকা। গতকালের তুলনায় সোনার দামের কোনো পরিবর্তন হয়নি। আজ কলকাতায় ২৪ ক্যারেট সোনার দাম বৃদ্ধির হার শূন্য।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ কলকাতায় রুপোর দাম :-
১ গ্রাম রুপোর দাম ৬৮.৪০ টাকা এবং ১ কেজি রুপোর দাম ৬৮৪০০ টাকা। গতকাল থেকে আজ রুপোর দামের কোনো পরিবর্তন হয়নি আজ সকালে। গতকাল রুপোর দাম প্রতি কেজিতে ২০০ টাকা বেড়েছিল, আজ তার কোনো পরিবর্তন হয়নি।

পেট্রল ও ডিজেলের দাম:- আজকে কলকাতায় পেট্রল প্রতি লিটার দাম ৮৫.১৯ টাকা ও ডিজেল প্রতি লিটার দাম ৭৭.৪৪ টাকা। এছাড়া রান্নার গ্যাসের দাম ৭২০.৫০ টাকা।

বাজারে সোনার দাম বেশ কিছুদিন ধরেই ঊর্ধ্বমুখী বছরের শেষ দিনেও তার কমই পরিবর্তন হলো না। যদিও গতকালের তুলনায় ২৪ ক্যারেট সোনার দামের কোনো পরিবর্তন হয়নি কিন্তু সোনার দাম কমার সম্ভাবনা খুবই ক্ষীণ। সোনা মধ্যবিত্তের ধরাছোয়ার বাইরে চলে যাচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!