এখন পড়ছেন
হোম > অন্যান্য > রাজ্যে এবং দেশের করোনা আক্রান্তের পরিসংখ্যান আজ কি বলছে, দেখে নিন একনজরে

রাজ্যে এবং দেশের করোনা আক্রান্তের পরিসংখ্যান আজ কি বলছে, দেখে নিন একনজরে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্য তথা দেশের কোরোনার গ্রাফ বেশ কিছদিন ধরেই নিম্নমুখী। মানুষ একটু স্বস্তির নিশ্বাস ফেলতেই, নতুন আতঙ্ক সৃষ্টি করেছে কোরোনা তার নতুন স্ট্রেন নিয়ে। ব্রিটেনে সবচেয়ে বেশি থাবা বসিয়েছে এই নতুন ধারার কোরোনা। স্বভাবতই ছড়িয়েছে নতুন আতঙ্ক। আসুন দেখেনি কেমন রয়েছে কোরোনা পরিস্থিতি গত ২৪ ঘণ্টায়।

গত ২৪ ঘণ্টায়, রাজ্যে নতুন করে কোরোনা আক্রান্ত হয়েছে ১০২৮ জন, যা কিনা বিগত সময়ের তুলনায় যথেষ্ট কম। মোট কোরোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫৪৮৪৭১। গত ২৪ ঘণ্টায় রাজ্যে কোরোনা মুক্ত হয়েছেন ১৬১৪ জন। নতুন করে ২৭ জন প্রাণ হারিয়েছেন কোরোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে। এই মুহূর্তে রাজ্যে সক্রিয় রোগীর সংখ্যা ১৩১৬১ জন। রাজ্য সুস্থতার হার ৯৫.৮৫%। তবে গত ২৪ ঘণ্টায় ২৮০৯৫ টি নমুনা পরীক্ষা করা হয়েছে, যা তার আগের দিনের তুলনায় প্রায় ১০০০০ কম।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

রাজ্যে দৈনিক সংক্রমণ এর দিক থেকে এখনও শীর্ষে আছে উত্তর ২৪ পরগনা। গত ২৪ ঘণ্টায় ২৬৮ জন নতুন করে কোরোনা আক্রান্ত হয়েছে এই জেলায়। এর পরেই রয়েছে কলকাতার নাম, সেখানে নতুন করে কোরোনা আক্রান্ত হওয়ার সংখ্যা ২০০। বাকি সমস্ত জেলায় দৈনিক কোরোনা আক্রান্তের সংখ্যা রয়েছে ১০০ এর কম। সক্রিয় কোরোনা আক্রান্ত এর সংখ্যার দিক থেকে শীর্ষে রয়েছে কলকাতার নাম।

দেশে নতুন করে কোরোনা আক্রান্ত হয়েছে গত ২৪ ঘণ্টায় ১৬৪৩২ জন এবং সুস্থ হয়েছে ২৪৯০০ জন। গত ২৪ ঘণ্টায় দেশে কোরোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২৫২ জনের। এই মুহূর্তে দেশে সক্রিয় কভিদ রোগীর সংখ্যা ১,৪৮,১৫৩। গত ২৪ ঘণ্টায় মোট ৯,৮৩,৬৯৫ সংখ্যক নমুনা পরীক্ষা হয়েছে।

রাজ্য গুলির মধ্যে দৈনিক কোরোনা সংক্রমণের দিকে শীর্ষে রয়েছে কেরালা, সেখানে গত ২৪ ঘণ্টায় ৩০৪৭ জন কোরোনা আক্রান্ত হয়েছে, এর পর রয়েছে মহারাষ্ট্র, সেখানে ২৪৯৫ জন নতুন করে কোরোনা আক্রান্ত হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!