এখন পড়ছেন
হোম > খেলা > তৃণমূলে যোগদান করতে চলেছেন বিখ্যাত ক্রিকেট তারকা

তৃণমূলে যোগদান করতে চলেছেন বিখ্যাত ক্রিকেট তারকা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ক্রিকেট তারকা মনোজ তিওয়ারি এবার যোগদান করতে চলেছেন রাজ্যের শাসক দল তৃণমূলে। আগামীকাল হুগলির সাহাগঞ্জে রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা। এই জনসভাতে আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগদান করতে পারেন তিনি। প্রসঙ্গত কিছুদিন আগেই মন্ত্রিত্ব ও দলের সদস্য পদ ছেড়ে দিয়েছিলেন প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা। যে ঘটনায় তীব্র অস্বস্তিতে পড়েছিল রাজ্যের শাসক দল তৃণমূল। এবার বাংলার প্রাক্তন অধিনায়ককে দলে এনে এর পাল্টা দিতে চাইছে রাজ্যের শাসক দল তৃণমূল।

তৃণমূলে যোগদানের ব্যাপারে নিজে সরাসরিভাবে কিছু না জানালেও, নিজের ঘনিষ্ঠ মহলে তিনি জানিয়েছেন যে, শীঘ্রই রাজনীতিতে প্রবেশ করবেন তিনি। তবে, এখনো খেলা থেকে অবসর গ্রহণ করেননি ক্রিকেটার মনোজ তিওয়ারি। তবে সম্প্রতি চোটের কারণে রাজ্যের হয়ে বিজয় হাজারে ট্রফিতে অংশগ্রহণ করেননি তিনি। এবার তিনি যোগদান করতে চলেছেন রাজ্যের শাসক দল তৃণমূলে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে, শুধু তৃণমূলে যোগদানই নয়, হুগলি জেলার একটি বিধানসভা কেন্দ্র থেকে মনোজ তিওয়ারিকে নির্বাচনে প্রার্থী করারও সম্ভাবনা রয়েছে শাসকদল তৃণমূলে। এমনকি নির্বাচিত হলে ক্রিকেট থেকে অবসর পর্যন্ত নিতে পারেন তিনি। আবার, তাঁর সঙ্গেই আগামীকাল উত্তর পাড়ার বাসিন্দা জনৈক ফুটবলারও যোগ দিতে পারেন শাসকদল তৃণমূলে। ইস্টবেঙ্গলের হয়ে একটাসময় খেলেছিলেন এই ফুটবলার।

তাঁরও তৃণমূলে যোগ দেবার জল্পনা তীব্র আকার ধারণ করেছে। সম্প্রতি, যেভাবে তৃণমূলের ভাঙ্গন ও বিজেপিতে যোগদানের মাত্রা তীব্র আকার ধারণ করেছে, সেই পরিস্থিতিতে ক্রিকেট তারকা, ফুটবল তারকার তৃণমূলে যোগদানের খবর দলকে যথেষ্ট স্বস্তি দিয়েছে। এর ফলে বাড়তি অক্সিজেন পেলো রাজ্যের শাসক দল তৃণমূল।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!