এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > “তৃণমূলের ভোট কোথায়? তাই তৃণমূল এলাকায় গন্ডগোল পাকানোর চেষ্টা করবে” – বিস্ফোরক হেভিওয়েট বিজেপি নেতা

“তৃণমূলের ভোট কোথায়? তাই তৃণমূল এলাকায় গন্ডগোল পাকানোর চেষ্টা করবে” – বিস্ফোরক হেভিওয়েট বিজেপি নেতা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – শুরু হয়েছে পঞ্চম দফার ভোট গ্রহণ। একাধিক জেলায় চলছে ভোটগ্রহণ। ভোট গ্রহণ চলছে উত্তর ২৪ পরগনার রাজারহাট- গোপালপুর কেন্দ্রে। এই কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছেন রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। ভোটগ্রহণ পর্ব শুরু হতেই, এলাকার একাধিক বুথ ঘুরে ঘুরে দেখলেন হেভিওয়েট বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। তৃণমূলের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ করলেন তিনি।

প্রসঙ্গত, ইতিপূর্বে উপ নির্বাচনে জয়লাভ করে বিজেপির বিধায়ক হয়েছিলেন শমীক ভট্টাচার্য। আবার গত ২০১৯ সালের লোকসভা নির্বাচনে রাজারহাট-গোপালপুর কেন্দ্রে তৃণমূলকে পেছনে ফেলে এগিয়ে যায় বিজেপি। এবার এই আসন থেকে বিজেপির প্রার্থী হয়েছেন শমীক ভট্টাচার্য। এই আসনে এবার তৃণমূলের প্রার্থী হয়েছেন বিখ্যাত সঙ্গীত শিল্পী অদিতি মুন্সি, সিপিএমের প্রার্থী রয়েছেন শুভজিৎ দাস গুপ্ত। গত দুটি বিধানসভা নির্বাচনে তৃণমূলের দখলে ছিল রাজারহাট-গোপালপুর কেন্দ্রটি। পরিবর্তন না প্রত্যাবর্তন? কি ঘটবে এখানে? সেদিকে দৃষ্টি রাজনীতি মহলের।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, রাজারহাট-গোপালপুর কেন্দ্রের প্রার্থী ঘোষিত হওয়ার পরই জোরদার প্রচারে মন দিয়েছিলেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। রাজ্য রাজনীতিতে অত্যন্ত পোড় খাওয়া রাজনীতিবিদ হিসেবে সুপরিচিত শমীক ভট্টাচার্য। আবার সুবক্তা হিসেবেও তাঁর যথেষ্ট জনপ্রিয়তা আছে। আজ নির্বাচন শুরু হতেই বিভিন্ন এলাকার ভোটগ্রহণপর্ব পরিদর্শন করতে বেরিয়েছেন রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য।

বিজেপি নেতা ও প্রার্থী শমীক ভট্টাচার্য জানালেন, তৃণমূলের ভোট কোথায়? এ কারণে তৃণমূল এলাকায় গন্ডগোল পাকানোর চেষ্টা করবে। তিনি জানালেন, বেশকিছু বুথে কেন্দ্রীয় বাহিনী কম আছে বলে, শুনতে পেয়েছেন তিনি। তাই এবার বিষয়টি খতিয়ে দেখতে যাচ্ছেন তিনি। আবার কয়েকটি বুথে ইভিএম মেশিনের আওয়াজ কম থাকায় বেশ কিছু তৃণমূল সমর্থক অভিযোগ করে জানান যে, ভোট পড়ছে না। সে বিষয়টিও তিনি দেখতে যাবেন। তিনি অভিযোগ করেছেন, রাজারহাট-গোপালপুর এলাকায় বাইরে থেকে দুষ্কৃতী এনেছে তৃণমূল। গতকাল রাত থেকেই এই দুষ্কৃতীরা ঘুরে বেড়াচ্ছে এলাকাজুড়ে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!