এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > হিন্দু-মুসলিম তাস খেলে নয়, উন্নয়নের কাঁধে চেপেই জিতবে তৃণমূল: শুভেন্দু অধিকারী

হিন্দু-মুসলিম তাস খেলে নয়, উন্নয়নের কাঁধে চেপেই জিতবে তৃণমূল: শুভেন্দু অধিকারী



তৃণমূলের জেলা শিক্ষা সেলের উদ্যোগে রাজ্য সরকারের উদ্যোগে পূর্ব মেদিনীপুর জেলায় প্রথম বিশ্ববিদ্যালয় স্থাপনের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন সভার আয়োজন করা। জনসমাগমে উপচে পড়া সভায় প্রধান বক্তা হিসাবে ছিলেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী, সাংসদ শিশির অধিকারী, জেলা সভাধিপতি মধুরিমা মণ্ডল, বিধায়ক অর্ধেন্দু মাইতি, হলদিয়া পুরসভার চেয়ারম্যান শ্যামলকুমার আদক, জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান মানস দাস। সেই সভা থেকেই বিরোধীদের একহাত নিয়ে তৃণমূলের উন্নয়নমূলক মানসিকতা তুলে ধরেন শুভেন্দুবাবু।
সভামঞ্চ থেকে শুভেন্দুবাবু বলেন, বিজেপি-সিপিএম এখন পশ্চিমবঙ্গেও হিন্দু-মুসলিম কার্ড খেলতে ব্যস্ত, তৃণমূলকে ওসব হিন্দু-মুসলমান কার্ড খেলতে হয় না। ২০১৮ সালের পঞ্চায়েত ভোটে উন্নয়নের রথে চেপেই জিতবে তৃণমূল। গত জুলাই মাসে জেলা সফরের সময় দীঘায় এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জেলার জন্য বিশ্ববিদ্যালয় গড়ার কথা ঘোষণা করেছিলেন। কিছুদিন আগে রাজ্য বিধানসভায় পূর্ব মেদিনীপুর বিশ্ববিদ্যালয় বিল পাশ হয়েছে। এজন্য মুখ্যমন্ত্রীকে এই জেলার তরফে ধন্যবাদ জানাচ্ছি এই সভা মঞ্চ থেকে। এই বিশ্ববিদ্যালয় গড়ার জন্য মহিষাদলে হলদিয়া উন্নয়ন সংস্থা ১০ একর জমি দিচ্ছে। এই জেলায় একটি মেডিকেল কলেজ গড়ার কথাও মুখ্যমন্ত্রী বলেছেন।
এরপরই তিনি পঞ্চায়েত ভোট প্রসঙ্গ টেনে এনে বলেন, আমরা কোনও সভা অনুষ্ঠানে গেলে বিরোধীদের মতো কোন কুত্‍সা করতে যাই না। আমরা যেকোন শিক্ষা প্রতিষ্ঠানকে বিধায়ক বা সংসদ সদস্যের তহবিল বা দফতর থেকে সাহায্যের আশ্বাস দিই। কোথাও স্কুল বা কলেজের নতুন ক্লাস রুম তৈরি টাকা দিই, কোথাও ল্যাবরেটরি গড়ে দিই কিংবা কোথাও ছাত্রাবাস বা ছাত্রীনিবাস বা অডিটোরিয়াম তৈরি করে দিই সাধ্য মতো। কোথাও আবার জিমনাসিয়াম বা খেলার মাঠ করে দেওয়ার কথা বলি। তৃণমূলের নেতা মন্ত্রী বা বিধায়করা এই কাজ সব সময়েই করে। এবারের পঞ্চায়েত ভোটে এই জেলায় তৃণমূল মানুষের কাছে বিশ্ববিদ্যালয় স্থাপন, মেডিক্যাল কলেজের প্রতিশ্রুতি, পাঁশকুড়া-ঘাটাল মাস্টার প্ল্যান, নন্দকুমার-দীঘা জাতীয় সড়ক তৈরি মতো উন্নয়নের কথা বলে প্রচারে নামুন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!