এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ, দলীয় নেতার বাড়িতে বোমাবাজির অভিযোগ

ফের তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ, দলীয় নেতার বাড়িতে বোমাবাজির অভিযোগ



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বর্তমানে তৃণমূলের অন্দরে যে গোষ্ঠীদ্বন্দ্ব প্রবল হয়ে উঠেছে সেটাই মনে করছেন বিশেষজ্ঞরা। আর বিধানসভা নির্বাচনের আগে সেটা যে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার ক্ষেত্রে যথেষ্ট কার্যকর সেটাও বলেছিলেন অনেকে। শুধু তাই নয়, সেই সঙ্গে কিছুদিন আগে জগদ্দলে দলীয় সদস্যকে খুন এবং বোমাবাজির অভিযোগ উঠতে দেখা গিয়েছিল তৃণমূলের বিরুদ্ধে।

তবে সম্প্রতি আবারও তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উঠতে দেখা গেছে। তবে অভিযোগ এবার নাকি কাজের বরাত পাওয়াকে কেন্দ্র করেই শুরু হয় অশান্তি। জানা গেছে, তৃণমূলের বুথ সভাপতির বাড়িতে বোমাবাজি করা হয়। ঘটনাটি ঘটেছে নিউটাউনের পাথরঘাটা গ্রাম পঞ্চায়েত এলাকায়।

তথ্য সূত্রে জানা গেছে, পাথরঘাটা গ্রাম পঞ্চায়েতের ২১৭ নম্বর বুথ সভাপতি বাবলু মোল্লার বাড়িতে বোমাবাজির করা হয়েছে। শনিবার রাত ১২টা নাগাদ বাবলু মোল্লার বাড়ির সামনে দুষ্কৃতীরা তিনটি বোমা মারে বলে অভিযোগ জানিয়েছেন তিনি। তাঁর কথায়, শাসক দলের দুটি গোষ্ঠী অর্থাত্‍ রাজারহাট পঞ্চায়েত সমিতির সভাপতি প্রবীর কর ও তাপস চট্টোপাধ্যায়ের অনুগামীদের মধ্যে বেশ অনেকদিন ধরেই এলাকাতে বিভিন্ন কাজের বরাত পাওয়া নিয়ে ঝামেলা চলছিল।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বাবলু মোল্লা প্রবীর করের অনুগামী। তাই তাপস চট্টোপাধ্যায়ের অনুগামীরা তাঁর বাড়িতে বোমাবাজি করেছে বলেই অভিযোগ করেছেন তিনি। তাঁর কথায়, তাঁরা এলাকায় কাজ করছিলেন। কিন্তু তাপস চট্টোপাধ্যায়ের অনুগামীরা দাবি করে তাদেরও কাজের ভাগ দিতে হবে।

আর সেই নিয়েই গণ্ডগোল বাঁধে। আর তখনই বোমাবাজি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আর এই বোমাবাজির পরেই পুলিশকে খবর দেওয়া হয় বলে জানা যায়। এরপর ঘটনাস্থলে টেকনোসিটি থানার পুলিশ আসে।

অন্যদিকে, রবিবার সকালেও সাপুরজি এলাকার কিছু দূরে পুলিশ তিনটি বোমা উদ্ধার করেছে বলে জানা গেছে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। সেইসঙ্গে দোষীদের শাস্তির দাবিতে সরব হতে দেখা গেছে স্থানীয় বাসিন্দাদের। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে বলেও জানা গেছে। যদিও এই ঘটনাতে আবারও তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কথাই সামনে এসেছে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!