এখন পড়ছেন
হোম > রাজ্য > পুলিসি নিষ্ক্রিয়তার সাথে ধর্ষণের অভিযোগ উঠলো তৃণমূলের কর্মীর বিরুদ্ধে

পুলিসি নিষ্ক্রিয়তার সাথে ধর্ষণের অভিযোগ উঠলো তৃণমূলের কর্মীর বিরুদ্ধে



 তৃণমূলের কর্মীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠলো।ঘটনাটি ঘটেছে মগরাহাট থানা এলাকায়।অভিযোগ রাজা সর্দার নামক এক তৃণমূল কর্মী বছর ১৪-র এক কিশোরীকে ধর্ষণ করে, সেই সঙ্গে সমস্ত বিষয়ে পরিবারকে চুপ থাকবার হুমকিও জনায়।পীড়িতদের অভিযোগ এই সমস্ত ঘটনা পুলিশকে জানানো সত্বেও কোনো সাহায্য পাওয়া যায়নি।
গত বুধবার ঘটনার দিন কিশোরীর বাবা ও মা ঘরে ছিলেন না।পাড়ার কল থেকে স্নান করে ঘরে ফেরার সময় রাজা সর্দার তার রাস্তা আটকায় এবং তার হাত গামছা দিয়ে হাত বেঁধে, মুখ চেপে একটি ফাঁকা ঘরে নিয়ে গিয়ে তার ধর্ষণ করে ওই অভিযুক্ত। গুরুতর জখম অবস্থায় ওই কিশোরীকে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়।কিশোরীর মা বলেন অনেক প্রতক্ষদর্শী এই ধর্ষণ চোখের সামনেও দেখলেও কেউ তাকে বাধা দেওয়াতো দুরে থাক প্রতিবাদের একটা সুরও পর্যন্ত তারা তোলেনি।তিনি আরো বলেন ঘটনাটি চাউর হওয়ায় অভিযুক্ত তাদের বাড়িতে এসে থানায় না যাবার হুমকিও দেয়।
এদিন পুলিশের নিশ্চেষ্টতার কথা তুলে নির্যাতিতার মা বলেন,অভিযোগ দায়ের করার পরও কোনো পুলিশ কর্মী এসে ধর্ষিতার মেডিকেল পরীক্ষা করেনি।অভিযুক্তও এখন নির্দ্বিধায় পাড়ায় ঘুরে বেড়াচ্ছে।তিনি আরো জানান এর আগেও ওই অভিযুক্ত আরো দুজনকে ধর্ষণ করেছে কিন্তু তার রাজনৈতিক প্রভাবশালীতার জন্য কেউ মুখ খোলেনি।পরিবারের পক্ষ থেকে প্রশাসনিক সাহায্যের বারংবার প্রার্থনা জানানো হচ্ছে।
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!