এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > মহিলাকে অশ্লীল মন্তব্য তৃণমূলের যুব সভাপতির,অভিযোগ দায়ের হলো থানায়

মহিলাকে অশ্লীল মন্তব্য তৃণমূলের যুব সভাপতির,অভিযোগ দায়ের হলো থানায়



এবার এক মহিলাকে কুরুচিকর মন্তব্য করার অভিযোগে অভিযুক্ত হলেন খোদ রাজ্যের শাসকদলের কর্মী পার্থ মুখার্জি। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে। এখানেই যুব তৃণমূল কংগ্রেস সভাপতি পার্থ মুখার্জির বিরুদ্ধে এক মহিলাকে কটূক্তির অভিযোগ উঠেছে। এদিন তাঁর বিরুদ্ধে টাউন থানায় অভিযোগ দায়ের হয়েছে। যদিও তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন পার্থ মুখার্জি। পশ্চিম মেদিনীপুরের খড়গপুরের বাসিন্দা ঐ মহিলার অভিযোগ, “আমি টাউন থানাতে তৃণমূল সভাপতি পার্থ মুখার্জির নামে অভিযোগ জানিয়েছি। উনি সোশাল মিডিয়ায় আমার ছবি দেখে বন্ধুদের সামনে অনেক নোংরা মন্তব্য করেছেন। এমনকী রাস্তায় আমাকে দেখলেও বাজে কথা বলেন।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বিষয়টি আমি IC-কে জানিয়েছি।” অবশ্য অভিযুক্ত তৃণমূল কংগ্রেস নেতা পার্থবাবু অভিযোগ অস্বীকার করে বলেন, “যে অভিযোগ করেছে, সেই মেয়েটিকে আমি চিনি না। পাশাপাশি, আমি যদি কারোর বিরুদ্ধে কোনও কটূক্তি করে থাকি, তবে তার রেকর্ড কোথায়? বিষয়টি প্রমাণ সাপেক্ষ হলে দল আমার বিরুদ্ধে ব্যবস্থা নেবে। কিন্তু প্রমাণ না হলে শুধুমাত্র অভিযোগের ভিত্তিতে কাউকে দোষী করাটা আমার মনে হয় উচিত নয়।” উল্লেখ্য এর আগেও ২০১৩ সালের এপ্রিল মাসে পার্থ মুখার্জির বিরুদ্ধে খড়গপুরের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর কমল কুণ্ডুর স্ত্রী মালা কুণ্ডুকে অশ্লীল ভাষায় মেসেজ করার অভিযোগ ওঠে । সেই অভিযোগের ভিত্তিতে খড়গপুর টাউন থানার পুলিশ পার্থ মুখার্জিকে গ্রেপ্তার করেছিল। পরে তিনি জামিনে ছাড়া পান।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!