এখন পড়ছেন
হোম > জাতীয় > তৃণমূল সাংসদ নুসরত জাহানের বিয়ে ও সম্পর্ক নিয়ে কটাক্ষ কেন্দ্রীয় বিজেপি নেতার

তৃণমূল সাংসদ নুসরত জাহানের বিয়ে ও সম্পর্ক নিয়ে কটাক্ষ কেন্দ্রীয় বিজেপি নেতার



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি তৃণমূল সাংসদ নুসরাত জাহানের বিয়ে ও ব্যক্তিগত জীবন উঠে এসেছে মিডিয়ার স্পটলাইটে। প্রসঙ্গত, সাংসদ হিসেবে শপথ গ্রহণের সময় সংসদে দেওয়া তথ্য অনুযায়ী জানা যায়, নুসরত জাহান বিবাহিত, তাঁর স্বামীর নাম নিখিল জৈন, গত ২০১৯ সালের ১৯ সে জুন তাঁরা বিবাহ করেছেন। কিন্তু, সম্প্রতি নিখিল জৈনর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে এক বিস্ফোরক বিবৃতি দিয়েছেন সাংসদ নুসরত জাহান।

গত বুধবার টলি অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরত জাহান জানান যে, অনেক আগে থেকেই তাঁরা আলাদা হয়ে গেছেন। তাঁদের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতে চান বলে, এ বিষয় নিয়ে তিনি কিছু বলেননি। যাকে বিয়ে বলে দাবি করা হচ্ছে, তা আইনি বৈধ নয়। আইনের চোখে তা বিয়ে নয়। তিনি জানান, নিখিল জৈন তাঁর স্বামীই নন, তাঁদের মধ্যে লিভ-ইন সম্পর্ক ছিল, আইন অনুযায়ী তাঁদের বিয়ে হয়নি। তাঁর এই বক্তব্যের পর তীব্র শোরগোল পড়ে যায় বিভিন্ন মহলে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সম্প্রতি, এ প্রসঙ্গে টুইট করে বিজেপির আইটি সেলের সর্বভারতীয় সভাপতি অমিত মালব্য জানালেন যে, নুসরত জাহানের ব্যক্তিগত জীবন, তিনি কাকে বিয়ে করলেন? কার সঙ্গে আছেন? এই নিয়ে কারোর ভাবা উচিত নয়। কিন্তু নুসরত জাহান হলেন একজন নির্বাচিত জনপ্রতিনিধি। সংসদের নথিতে লেখা রয়েছে যে, নিখিল জৈনর সঙ্গে তাঁর বিয়ে হয়েছে। তিনি প্রশ্ন করেছেন, তবে কি সংসদে দাঁড়িয়ে মিথ্যা কথা বলেছেন নুসরত জাহান?

অন্যদিকে, এ প্রসঙ্গে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি জানালেন, বিয়ে হয়নি অথচ সেই বিয়েতে নিমন্ত্রণ রক্ষা করে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এ হলো এক ধরনের প্রতারণা। বিয়ে হল, কিন্তু একজন সাংসদ বলছেন তাঁর বিয়ে হয়নি। সিঁদুরের ফোঁটা লাগিয়ে, রথ টেনে তিনি ভোটে জিতে গিয়েছেন। তিনি প্রশ্ন করেছেন,আর কত নিচে নামবে বাংলার রাজনীতি? বিয়ে হলো না, কিন্তু তাঁর বিয়ের অনুষ্ঠানে কিভাবে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়? এভাবেই তৃণমূল সাংসদ নুসরত জাহানের বিয়ে ও ব্যক্তিগত সম্পর্ক নিয়ে তীব্র কটাক্ষ একাধিক বিজেপি নেতার।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!