এখন পড়ছেন
হোম > রাজ্য > কেন্দ্রের বাজেটের কড়া সমালোচনা করলেন তৃণমূল সংসদ

কেন্দ্রের বাজেটের কড়া সমালোচনা করলেন তৃণমূল সংসদ



কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুন জেটলির ২০১৮-২০১৯ সালের বাজেটকে বিরাট ধাপ্পাবাজি হিসাবে কটাক্ষ করলেন তৃণমূল কংগ্রেস সংসদ ডেরেক ও ব্রায়েন।পাশাপাশি বাজেটকে ফ্লপ শো বলে মন্তব্য করে বলেন,কেন্দ্রের প্রতি অনেক আগেই মানুষ তাদের বিশ্বাস হারিয়ে ফেলেছে।দিন দিন কেন্দ্র সরকারের সকল প্রস্তাবনায় অগ্রহণীয় উঠছে।উলটোদিকে এদিন রাজ্য শাসকদলের উন্নয়নের প্রসঙ্গকে সামনে তুলে তিনি বলেন, “বাংলায় স্বাস্থ্য পরিষেবা ও ওষুধ বিনামূল্যে পাওয়া যায়। স্বাস্থ্য, শিক্ষা, নারী, ক্ষমতায়নের বিভিন্ন প্রকল্প বাংলায় ইতিমধ্যেই বাস্তবায়িত হয়েছে।”

আমাদের ফেইসবুক পেজে নতুন নিউস পোস্ট করতে খুব অসুবিধা হচ্ছে। সব পোস্ট করাও যাচ্ছে না। তাই দয়া করে নতুন নিউস পড়তে চোখ রাখুন আমাদের ওয়েব পেজ এ http://bengali.priyobandhu.com

এদিন কেন্দ্রের বাজেট বিরুদ্ধে তোপ দেগে ডেরেক ও’ব্রায়েন বলেন, “এবার বাজেট সুপার ফ্লপ শো। বিরাট ধাপ্পাবাজি। যে ঘোষণাগুলো করা হয়েছে, তা বাস্তবায়িত করার কোনও কথা বলা হয়নি। কর্মহীন, কৃষক, যুব, তপশিলি জাতি ও উপজাতি, সংখ্যাগুরু, সংখ্যালঘু, সমাজের সব স্তরের মানুষ ক্ষুব্ধ। প্রত্যেকে অসন্তুষ্ট ও আশাহত।”একই সাথে কৃষির প্রসঙ্গকে সামনে তুলে বলেন,“বাংলায় পাঁচ বছরে কৃষকদের আয় দ্বিগুণ হয়েছে। কেন্দ্রীয় সরকার এখন কৃষকদের আয় দ্বিগুণের কথা বলছে। প্রতিবছর কি কৃষিক্ষেত্রে বৃদ্ধি কি ১২ শতাংশ হবে ? আবারও মানুষকে ধোঁকা দেওয়া হচ্ছে।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!