এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূলে ব্যাপক রদবদলের পরেই আসতে চলেছে পিকের চমক নম্বর ৩! বিধানসভার আগে শাসকদলের মেগা ইভেন্ট

তৃণমূলে ব্যাপক রদবদলের পরেই আসতে চলেছে পিকের চমক নম্বর ৩! বিধানসভার আগে শাসকদলের মেগা ইভেন্ট



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –গত লোকসভা নির্বাচনের পর দলের ভাবমূর্তি চাঙ্গা করতে প্রশান্ত কিশোরকে দায়িত্ব দেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপরই একের পর এক কর্মসূচীর মধ্যে দিয়ে মানুষের কাছে তৃণমূলের ভাবমূর্তি আরও স্বচ্ছ ভাবে উপস্থাপিত করতে উদ্যোগী হন প্রশান্ত কিশোর। প্রথমে দিদিকে বলো কর্মসূচীর মধ্যে দিয়ে এবং তারপর “বাংলার গর্ব মমতা” কর্মসূচিতে মানুষের কাছে নেতাকর্মীদের পৌঁছতে দেখা যায়।

সম্প্রতি তৃণমূলে ব্যাপক রদবদল অনুষ্ঠিত হয়েছে। বিধানসভা নির্বাচনের দিকে তাকিয়েই এই রদবদল বলে মনে করছে রাজনৈতিক মহল। আর এই পরিস্থিতিতে দিদিকে বলো এবং “বাংলার গর্ব মমতার” পর এবার প্রশান্ত কিশোরের তিন নম্বর কর্মসূচি আসতে চলেছে। সূত্রের খবর, রবিবার বাংলার মানুষের আবেগকে নতুন করে জায়গা করে নিতে “সোজা বাংলায় বলছি” অভিযান শুরু হতে চলেছে। মূলত, বাংলার মাটিতে বিজেপির বিরুদ্ধে সোচ্চার হয়ে বাংলা ও বাঙালির আবেগকে হাতিয়ার করে বিজেপিকে কোণঠাসা করতে উদ্যোগী হবে তৃণমূল কংগ্রেস।

 


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রসঙ্গত উল্লেখ্য, বারেবারেই মমতা বন্দ্যোপাধ্যায় নিজের বক্তব্যের মধ্যে দিয়ে তুলে ধরার চেষ্টা করেছেন যে, বিজেপি বহিরাগত দল। স্বাভাবিক ভাবেই “সোজা বাংলায় বলছি” কর্মসূচির মধ্যে দিয়ে যেমন বাঙ্গালীদের আবেগকে আরও বেশি করে তুলে ধরা সম্ভব হবে, ঠিক তেমনই বিজেপির বিরুদ্ধে সোচ্চার হয়ে বাংলার প্রতি কেন্দ্রের বিমাতৃসুলভ আচরণের কথাও এই কর্মসূচীর মধ্যে দিয়ে তুলে ধরতে পারে রাজ্যের শাসক দল। বিশেষজ্ঞদের মতে, অতীতে দিদিকে বলো এবং বাংলার গর্ব মমতা কর্মসূচি কিছুটা হলেও সাফল্য পেয়েছে। আর এবার বিধানসভা নির্বাচনের মুখে “সোজা বাংলায় বলছি” কর্মসূচির মধ্য দিয়ে প্রশান্ত কিশোর তৃণমূলের ভাবমূর্তি আরও ভালো করতে চেষ্টা করছেন। এখন প্রশান্ত কিশোর তৃণমূলের দায়িত্ব নেওয়ার পর তৃতীয় কর্মসূচি তার কতটা সার্থকতা লাভ করে, সেদিকেই নজর থাকবে সমগ্র রাজনৈতিক মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!