এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূলের প্রভাবশালী নেতাদের বাড়িতে গিয়ে মুকুল রায়ের ‘লুচি-আলুর দম’ বৈঠক আবার শুরু হয়ে গেল!

তৃণমূলের প্রভাবশালী নেতাদের বাড়িতে গিয়ে মুকুল রায়ের ‘লুচি-আলুর দম’ বৈঠক আবার শুরু হয়ে গেল!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি নলহাটির ব্লক তৃণমূল সভাপতি বিভাস অধিকারীর বাড়িতে গেলেন বিজেপি নেতা মুকুল রায়। কোন দলগত কারণ নয়, মূলত তাদের মতে ভালো ব্যক্তিগত সম্পর্ক থাকার কারণেই তিনি বিভাস অধিকারীর বাড়িতে গিয়েছিলেন বলে জানালেন মুকুল রায়। এ প্রসঙ্গে তিনি জানালেন রাজনৈতিক আর মানবিক সম্পর্ক দুটোকে এক করে দেখা অনুচিত। এ প্রসঙ্গে তিনি আরো জানান যে, কেউ যদি ভালো দল বা সংঘ চালান আর মুকুলবাবু যদি সেখানে উপস্থিত হন, তাহলে সেই নেতা বিজেপিতে যোগদান করবেন এমনটা ভাবা কখনই উচিত নয়।

এ প্রসঙ্গে তিনি আরো জানালেন যে, বিভাস অধিকারীকে ব্যক্তিগতভাবে তিনি খুব ভালো করে চেনেন। বিভাস অধিকারী তাঁর এলাকায় খুব ভালোভাবে কাজও করছেন। তবে তাঁর বাড়িতে মুকুলবাবুর উপস্থিতি দেখে দলের সভাপতি কি কি পদক্ষেপ নেবেন তা জানা নেই মুকুল বাবুর। প্রসঙ্গত বিভাস চক্রবর্তী বাড়িতে মুকুল রায় বলেছেন যে, আগামী নির্বাচনে বিজেপির ভালো ফলের ব্যাপারে তিনি যথেষ্ট আশাবাদী। এ প্রসঙ্গে তিনি জানালেন যে, গত ২০১৯ এর লোকসভা নির্বাচনে বিজেপি ৪০ % শতাংশ ভোট ও সেইসাথে ১৮ টি আসন পেয়েছিল।তিনি জানালেন, শুধুমাত্র বিজেপির ভোট এত বড় সাফল্য সম্ভব হয়নি।

প্রসঙ্গত, ২০১৯ সালে বিজেপির ভোট যেমন ৪০% শতাংশের উপরে চলে গিয়েছিল, তেমনি বামেদের ভোট ২৭ শতাংশ ভোট হ্রাস পেয়েছিল। বিজেপির এই সাফল্যে বামেদের ভোটও যে সামিল হয়েছিল এমনটা বক্তব্য তৃণমূল দলের। এবারে মুকুল রায়ও ৪০ শতাংশ ভোটের পুরোটাই যে বিজেপির ভোট নয় তা একার্থে স্বীকার করেই নিলেন। বিভাস অধিকারীর বাড়িতে মুকুল রায়ের আগমন সম্পর্কে নলহাটির তৃণমূলের ব্লক সভাপতি নিজেই জানালেন যে, গত ২০১২ সালে তিনি যখন তৃণমূলের ব্লক সভাপতি হয়েছিলেন সে সময়ে মুকুল রায় ছিলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। তৃণমূল দলে তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। বর্তমানে মুকুল রায় তৃণমূল দল ত্যাগ করলেও তাদের মধ্যেকার সম্পর্ক নষ্ট হয়ে যায়নি। এই কারণেই মুকুল বাবু তাঁর বাড়িতে এসেছেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

কিন্তু এই প্রসঙ্গে রাজনৈতিক মহলের জল্পনা এটাই যে, পূর্বে লোকসভা ভোটের সময় তৃণমূল নেতা সব্যসাচী দত্তের বাড়িতে গিয়ে গিয়েছিলেন মুকুল রায়। সেখানেও মুকুল রায় বলেছিলেন যে, ব্যক্তিগত সম্পর্কের কারণেই তিনি তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন। সেইসঙ্গে লুচি আলুর দম খেতে এসেছিলেন তিনি। কিন্তু পরবর্তীকালে মুকুল রায়ের হাত ধরেই এই সব্যসাচী দত্তের তৃণমূল ত্যাগ এবং বিজেপিতে যোগদান।

তাই মুকুল রায়ের মুখে সৌজন্য মূলক বৈঠক কিংবা লুচি আলুর দমের কথা এলেই অনেকে দল বদলের দিকে আঙ্গুলি তোলেন। এবার মুকুল রায় এর বিভাগ অধিকারের বাড়িতে যাওয়া সেখানে গিয়ে তাদের সু সম্পর্কের কথা বললেন, প্রশ্ন উঠতে শুরু করেছে এবার কি তবে মুকুল বাবুর হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছেন বিভাস অধিকারী। যদিও মুকুল রায় এই সম্ভাবনার কথাটি পুরোপুরি নস্যাৎ করে দিয়েছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!