এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূলে যোগ দিয়েই নিজের বিধানসভা আসন বেছে নিলেন এই প্রভাবশালী শিল্পী? জল্পনা বাড়ছে শাসকদলে

তৃণমূলে যোগ দিয়েই নিজের বিধানসভা আসন বেছে নিলেন এই প্রভাবশালী শিল্পী? জল্পনা বাড়ছে শাসকদলে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –2021 এর বিধানসভা নির্বাচনে তৃণমূলের কাছে অত্যন্ত কঠিন নির্বাচনে। বিজেপির প্রভাব দিনকে দিন রাজ্যে বাড়ছে। তাই এই পরিস্থিতিতে 2021 এর বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে প্রার্থী পদে যে ব্যাপক চমক রাখতে হবে, তা বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই একটি দলীয় বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, যারা বর্তমান বিধায়ক আছেন, তারা সকলেই প্রার্থী হবেন। তবে বেশ কিছু আসনে তৃণমূলের প্রার্থী পদে রদবদল হতে পারে বলেও নানা মহলে জল্পনা ছড়িয়েছে। কিন্তু সেই সমস্ত সিদ্ধান্ত নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কেননা তৃণমূলে শেষ কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এর ফলে কোন আসনে কে প্রার্থী হবেন, তা বিধানসভা নির্বাচনের আগে ঘোষণাতেই পরিষ্কার হয়ে যাবে। তবে সম্প্রতি তৃণমূলে যোগ দিয়েই প্রার্থীপদের ব্যাপারে দাবিদার হলেন জনপ্রিয় সংগীতশিল্পী কার্তিক দাস বাউল। সূত্রের খবর, বুধবার তৃণমূল ভবনে তৃণমূল মহাসচিব তথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন বিশিষ্ট এই বাউল শিল্পী। আর তারপরই তৃণমূলে থেকে কিভাবে তিনি কাজ করতে চান, তার ব্যাপারে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন তিনি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আগামী বিধানসভা নির্বাচনে প্রার্থী হওয়ার ব্যাপারেও ইচ্ছা প্রকাশ করতে দেখা যায় এই শিল্পীকে। কার্তিক দাস বাউল বলেন, “আমি গুসকরার ছেলে। ফলে নির্বাচনী ক্ষেত্রে যদি বাছতে হয়, তাহলে আমি আউসগ্রামকেই বেছে নেব।” আর তার এই মন্তব্যের পরেই তীব্র জল্পনা তৈরি হয়েছে। জানা গেছে, এই আউসগ্রামের দলীয় পর্যবেক্ষক বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। আর অনুব্রত মন্ডলের চোখ দিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় আউসগ্রাম সহ গোটা বীরভূম জেলা দেখেন। ফলে সেই অনুব্রত মণ্ডলই যে এখানকার প্রার্থী ঠিক করবেন, তা বলার অপেক্ষা রাখে না।

কিন্তু যেভাবে কার্তিক দাস বাউল আগামী বিধানসভা নির্বাচনে প্রার্থী হওয়ার ব্যাপারে এই কেন্দ্রকে বেছে নেওয়ার ইচ্ছা প্রকাশ করলেন, তাতে অনুব্রত মণ্ডল তার নামে আদৌ সায় দেবেন কিনা, তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা। তবে তৃণমূলের সকলেই বলছেন, এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনিই ঠিক করবেন কে প্রার্থী হবেন। কিন্তু কার্তিক দাস বাউল টিকিট পাওয়ার ব্যাপারে আশা প্রকাশ করলেও শেষ পর্যন্ত তার স্বপ্ন পূরণ করে কিনা তৃণমূল কংগ্রেস, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!