এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মঞ্চ থেকে নেমেও নিস্তার পেলেন না তৃণমূল বিধায়ক, হলেন শোকজ!

মঞ্চ থেকে নেমেও নিস্তার পেলেন না তৃণমূল বিধায়ক, হলেন শোকজ!



শুরুটা হয়েছিল এগড়ার তৃণমূল বিধায়ক সমরেশ দাসকে দিয়ে। বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের সাথে এক মঞ্চে থাকায় তৃণমূলের তরফে শোকজ হতে হয়েছিল তাকে। যা দেখে পশ্চিমবাংলায় সৌজন্যের রাজনীতি মিলিয়ে যেতে চলেছে বলে দাবি করেছিল একাংশ।

এদিকে দলের রোষানল থেকে রেহাই পেতে একটি অনুষ্ঠানে গিয়ে বিজেপি সাংসদ কুনাল হেমব্রমকে দেখে তড়িঘড়ি মঞ্চ থেকে নেমে যেতে দেখা যায় আরেক তৃণমূল বিধায়ক শ্রীকান্ত মাহাতোকে। কিন্তু তাতেও রেহাই পেলেন না তিনি। অবশেষে রাজ্য তৃণমূলের সভাপতি সুব্রত বক্সীর নির্দেশে এবার শোকজ হতে হল তৃণমূল বিধায়ক শ্রীকান্ত মাহাতোকেও।

প্রসঙ্গত উল্লেখ্য, একটি স্কুলের অনুষ্ঠানে বিজেপি সাংসদ কুণার হেমব্রমের সঙ্গে একই মঞ্চে দেখা যায় তৃণমূল বিধায়ক শ্রীকান্ত মাহাতোকে। তবে বিজেপি সাংসদকে দেখে কিছুক্ষণের মধ্যেই মঞ্চ ত্যাগ করেন তৃনমূল বিধায়ক। কিন্তু তার পরেও তার শেষ রক্ষা হল না।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে জেলা তৃণমূলের সভাপতি অজিত মাইতি বলেন, “দলের রাজ্য সভাপতির নির্দেশে বিধায়ক শ্রীকান্ত মাহাতো এবং গোয়ালতোড় ব্লকের কার্যকরী সভাপতি শ্যাম শতপথীকে শোকজ করা হয়েছে। তাদের শোকজের জবাব রাজ্য নেতৃত্বের কাছে পাঠিয়ে দেওয়া হবে।” এদিকে তিনি শোকজ হওয়ার পর শ্রীকান্ত মাহাতো শোকজ হওয়ায় কি বলছেন এগড়ার তৃণমূল বিধায়ক সমরেশ দাস!

এদিন তিনি বলেন, “দল যদি বলে কোনো অনুষ্ঠানে বিজেপির জনপ্রতিনিধি বা নেতাদের সঙ্গে থাকা যাবে না, তাহলে মেনে নেব। তবে তা যা হয়েছে, তাতে দল সম্পর্কে ভুল বার্তা যেতে পারে।” তবে দলের শোকজ পেয়ে কি বলছেন তৃনমূল বিধায়ক শ্রীকান্ত মাহাতো! এদিন তিনি বলেন, “জেলা সভাপতির সঙ্গে কথা হয়েছে। শোকজের জবাব নির্দিষ্ট সময়ের মধ্যেই দেব।”

এদিকে তার সঙ্গে এক মঞ্চে সৌজন্যের রাজনীতি করে তৃণমূল বিধায়ক থাকায়, তাকে যেভাবে শোকজ করা হয়েছে, তা নিয়ে তৃণমূলের দৃষ্টিভঙ্গির কড়া নিন্দা করেছেন বিজেপি সাংসদ কুনার হেমব্রম। সব মিলিয়ে দলের বিধায়ককে শোকজ করে তৃণমূলের সৌজন্যতা নিয়েই বড়সড় প্রশ্ন উঠে গেল রাজনৈতিক মহলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!