এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূলের আছেন নাকি বিজেপিতে যাচ্ছেন? উত্তের জল্পনা বাড়ালেন সব্যসাচী দত্ত , বিজেপি যোগ নিয়ে জল্পনা

তৃণমূলের আছেন নাকি বিজেপিতে যাচ্ছেন? উত্তের জল্পনা বাড়ালেন সব্যসাচী দত্ত , বিজেপি যোগ নিয়ে জল্পনা



বিধাননগরের মেয়র সব্যসাচী দত্ত ভোটের ফল বেরনোর পর দলের শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে সরব হয়েছিলেন , মানুষের ভোটে তৃণমূল হেরেছে বলেও মন্তব্য করেছিলেন। শুধু তাই নয়, এদিন মুকুল পুত্র বিজেপিতে যাওয়ার পর তাকে শুভেচ্ছাও জানিয়েছিলেন পাশাপাশি শুভ্রাংশু তাঁর ভাইপোর মতো বলে দাবি করেছিলেন সব্যসাচীবাবু ।

এখানেই শেষ নয়, রাজ্য মন্ত্রিসভায় বিধাননগরের বিধায়ক সুজিত বসুর গুরুত্ব বাড়ানো নিয়ে পচা আলুই ভাল কাজ দিল। ভাল আালু নিজের দলকে জেতাতে পারেনি। পচা আলু দিয়ে আলুর দম ভালো হয় বলে তির্যক মন্তব্য ছোড়েন তৃণমূল নেতৃত্বের দিকে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিকে তিনি বিজেপিতে যাচ্ছেন নাকি এখনো তৃণমূলে থাকছেন তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে ইতিমধ্যেই। মুকুল রায়ের হাত ধরে একের পর এক বিধায়ক দলে যোগ দেওয়ায় এই জল্পনা শুরু।

পাশাপাশি মুকুল রায় দাবি করেছেন এখনো অনেক বিধায়ক দলে যোগ দেবেন। এদিকে সব্যসাচীবাবু এনিয়ে আগেই বিজেপিতে যোগের জল্পনা ছড়িয়েছিলো। কেননা মুকুল রায় তাঁর বাড়িতে এসে আলুর দম ,লুচি, মাংস খেয়েছিলেন।আর তার পরেই জল্পনা ছড়িয়েছিলো যে তিনি হয়তো বিজেপিতে যোগ দিতে চলেছেন। কিন্তু তড়িঘড়ি সাংবাদিক বৈঠক ডেকে সব্যসাচীবাবুকে সামনে রেখে তৃণমূলের তরফ থেকে জানানো হয়েছিল তিনি বিজেপিতে যাচ্ছেন না তৃণমূলেই থাকছেন।

এদিকে কিন্তু দলের সন্দেহ থেকে অবাঞ্চিত পারেননি তিনি। আর তাই লোকসভার প্রচারে একপ্রকার তাঁকে ব্রাত্য করে রাখা হয়েছিল।

এদিন এই নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানান যে, আজ তিনি তৃণমূলেই আছেন। তবে কাল বৃষ্টি হবে না, ভূমিকম্প তা তিনি জানেন না।আর এই নিয়েই শুরু জল্পনা। কেননা আজকে আছেন মানে কালকে নাও থাকতে পারেন আর সেই বার্তায় দিলেন এই নিয়েই এখন সরগরম রাজনৈতিকমহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!