এখন পড়ছেন
হোম > রাজ্য > করোনা আক্রান্ত তৃণমূল বিধায়কের শারীরিক অবস্থার অবনতি, উৎকণ্ঠা বাড়াচ্ছে হাসপাতাল !

করোনা আক্রান্ত তৃণমূল বিধায়কের শারীরিক অবস্থার অবনতি, উৎকণ্ঠা বাড়াচ্ছে হাসপাতাল !



সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের কোষাধ্যক্ষ তথা দক্ষিণ চব্বিশ পরগণার ফলতার বিধায়ক তমোনাশ ঘোষের শরীরে করোনা সক্রামণ ধরা পড়েছে এই খবর কয়েকদিন গেই পাওয়া গিয়েছিলো। তার জেরে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন এই খবরও জানা সার কিন্তু এদিন উদ্বেগ বাড়িয়েছে হাসপাতাল সূত্রে আসা একটি খবরে।

জানা যাচ্ছে, বিধায়ক তমোনাশ ঘোষের শারীরিক অবস্থার অনেকটাই অবনতি হয়েছে। প্রায় দিন পনেরো তিনি ভর্তি রয়েছে হাসপাতালে কিন্তু অবস্থার কোনো উন্নতি হয়নি বরঞ্চ হয়েছে অবনতি।

প্রসঙ্গত, গত ২২ মে তমোনাশবাবুর শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছিল । তার পর দিন ২৩ মে ইএম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে যে, তিনি প্রথম দিন থেকেই ভেন্টিলেটরে ছিলেন কেননা তাঁর তীব্র শ্বাসকষ্ট ছিল। রক্তে অক্সিজেন স্যাচুরেশন ছিল খুব কম। সেই সঙ্গে রক্তে শর্করা সোডিয়ামের পরিমাণ ছিল অত্যধিক বেশি।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

হাসপাতাল সূত্রে জানানো হয়েছিল যে, ভেন্টিলেটরে থাকাকালীন মাঝে কিছু উন্নতি হয়েছিল তাঁর। কিন্তু এদিন ফের তাঁর শারীরিক অবস্থার অবনতি জিতে যা নিয়ে চিন্তিত চিকিৎসকরাও। তবে সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন তাঁরা।

এদিকে তমোনাশবাবুর দুই মেয়ের শরীরেও করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গিয়েছিলো আপাতত ইতিমধ্যে সুস্থ হয়েছে তাঁদের বেশিরভাগই হাসপাতাল থেকে বাড়ি ফিরে গিয়েছেন। তা ছাড়া যে দুই ব্যক্তি তাঁকে হাসপাতালে ভর্তি করতে নিয়ে গিয়েছিলেন, তাঁদের দু’জনের শরীরে ও তাঁদের একজনের স্ত্রীর শরীরেও করোনাভাইরাসের সংক্রমণ ঘটে। তবে এঁদের কারও ঝুঁকি বিশেষ নেই।

প্রসঙ্গত, হরিশ চ্যাটার্জি স্ট্রিটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির কাছেই তমোনাশবাবুর বাড়ি।সেখানেও অনেকের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গিয়েছে বলে মুখ্যমন্ত্রী নিজেই জানিয়েছিলেন।সব মিলিয়ে চিন্তা বাড়লো বই কোমলনা বলেই মত রাজনৈতিকমহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!