এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > লোকসভা ভোটে ভরাডুবির পরে দলের সংশোধন আনতে নয়া পদক্ষেপ নিলেন বিধায়ক

লোকসভা ভোটে ভরাডুবির পরে দলের সংশোধন আনতে নয়া পদক্ষেপ নিলেন বিধায়ক



লোকসভা ভোটে দলের ভরাডুবির পর সাধারণ মানুষের সমস্ত অভাব অভিযোগ শুনতে একটি অভিযোগ বক্স বসানোর উদ্যোগ নিয়েছিলেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। নিজের দলীয় কার্যালয়ে সেই বাক্স বসিয়ে সাধারণ মানুষের কাছ থেকেও প্রচুর অভিযোগ পাচ্ছিলেন তিনি। কিন্তু এবার সেই চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের পথকে বেছে নিয়ে শাসক দলকে পাল্টা চাপ দিতে আসরে নামল গেরুয়া শিবির।

সূত্রের খবর, এই বিধানসভা এলাকার বিজেপি নেতারা বিভিন্ন জায়গায় অভিযোগ বাক্স বসিয়েছেন। যেখানে ওপরে “তৃণমূলের দুর্নীতির অভিযোগ বক্স” এবং “জয় শ্রীরাম” লেখা রয়েছে। ঘড়ি মোড়, চুঁচুড়া, হুগলী স্টেশন, ব্যান্ডেল মোড়, কেওটা বটতলা সহ বিভিন্ন জায়গায় বিজেপির পক্ষ থেকে লাগানো এই বক্স দেখতে পাওয়া গেছে। কিন্তু হঠাৎ তাদের পক্ষ থেকে উদ্যোগ কেন! তৃণমূলের বিধায়ক অসিত মজুমদার দলের ভরাডুবির কারণ খুঁজতে সাধারণ মানুষের কাছ থেকে যেখানে অভাব-অভিযোগ নিচ্ছেন, সেখানে তারাও কেন এই অভিযোগ বক্স তৈরি করলেন! এদিন


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

 

এই প্রসঙ্গে হুগলি জেলা বিজেপির ওবিসি মোর্চার সাধারণ সম্পাদক সুরেশ সাউ বলেন, “চুঁচুড়া বিধানসভায় তৃণমূল নেতাদের বিরুদ্ধে ভুরি ভুরি অভিযোগ রয়েছে। অনেকেই তাদের দলীয় কার্যালয়ের সামনে লাগানো বাক্সে চিঠি ফেলতে সাহস পাচ্ছেন না। সেই কারণেই আমরা পাঁচটি খোলা জায়গায় অভিযোগ বাক্স লাগিয়েছি। বিধায়ক কথা দিয়েছেন সব সমস্যা সমাধান করবেন। আমরা বাক্সে যা অভিযোগ পাব, সব বিধায়কের ঠিকানায় পাঠিয়ে দেব।”

অন্যদিকে এই প্রসঙ্গে তৃণমূল বিধায়ক অসিত মজুমদার বলেন, “চিন্তার কোনো কারণ নেই। আমি সাধারন মানুষের প্রতিনিধি। সকলেই আমার কাছে অভিযোগ জানাতে পারেন। অভিযোগ পাঠালেই ব্যবস্থা নেব।” বিশেষজ্ঞদের মতে, লোকসভা ভোটে নিজের দলের ভরাডুবির কারণ খুঁজতে গিয়ে দলীয় কার্যালয়ের সামনে সাধারণ মানুষের অভাব অভিযোগ জানবার জন্য একটি বক্স খুলেছিলেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক।

আর এই ব্যাপারে তৃণমূলকেই পাল্টা চাপে ফেলতে বিজেপি তাদের পক্ষ থেকে সেই একই অভিযোগ বক্স খুলে তৃণমূলের দুর্নীতি নিয়ে ঘাসফুল শিবিরের উপর চাপ বাড়াতে চলেছে বলে মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!