এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিল্লিতে মুকুল শঙ্কু-ম্যাজিক অব্যাহত – বিজেপিতে যোগ হেভিওয়েট তৃণমূল বিধায়ক ও নেতার

দিল্লিতে মুকুল শঙ্কু-ম্যাজিক অব্যাহত – বিজেপিতে যোগ হেভিওয়েট তৃণমূল বিধায়ক ও নেতার



প্রিয় বন্ধু মিডিয়া এক্সক্লুসিভ – দিল্লিতে বসেই বঙ্গ রাজনীতিতে রীতিমত ঝড় তুলে দিচ্ছেন বিজেপি নেতা মুকুল রায় ও শঙ্কুদেব পণ্ডা। গতকাল তিন বিধায়ক, গোটা পঞ্চাশেক কাউন্সিলর ও একাধিক হেভিওয়েট যুব নেতাকে গেরুয়া শিবিরে যোগ দেওয়ানোর পর – আজও দিল্লিতে মুকুল-শঙ্কু ম্যাজিক অব্যাহত।

কিছুক্ষন আগেই এক প্রতিবেদনে জানানো হয়েছিল আজ বিজেপিতে যোগ দিতে পারেন লাভপুরের বিধায়ক মনিরুল ইসলাম ও শান্তিপুরের বিধায়ক অরিন্দম ভট্টাচার্য্য বলে জল্পনা ছড়িয়েছে। কিন্তু, গেরুয়া শিবিরের তরফে জানানো হয়েছে অরিন্দমবাবুর সঙ্গে বিজেপিতে যোগদান নিয়ে কোনো কথা হয় নি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে আজ দিল্লিতে বিজেপির সদর দপ্তরে কৈলাশ বিজয়বর্গীয় ও মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন অনুব্রত মন্ডলের অন্যতম প্রিয়পাত্র বলে পরিচিত লাভপুরের তৃণমূল বিধায়ক মনিরুল ইসলাম ও গত বিধানসভা নির্বাচনে নানুর থেকে তৃণমূলের টিকিটে লড়ে সিপিএমের শ্যামলী প্রধানের কাছে পরাজিত হওয়া নেতা গদাধর হাজরা। সবথেকে বড় কথা এই যোগদানের ফলে তৃণমূল নেত্রীর ‘সাধের সংখ্যালঘু ভোটেও’ এবার থাবা বসাল গেরুয়া শিবির।

সূত্রের খবর, অনুব্রত মন্ডলের খাসতালুকে হানা দিয়ে এই দুই হেভিওয়েট নেতাকে গেরুয়া শিবিরে নিয়ে আসার পিছনে অন্যতম মাস্টারমাইন্ড শঙ্কুদেব পণ্ডা। তবে, শুধু এই দুই হেভিওয়েট নেতাই নন, আজও শঙ্কুদেব পণ্ডার হাত ধরে একাধিক হেভিওয়েট যুবনেতা তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখালেন। সবমিলিয়ে দিল্লিতে মুকুল-শঙ্কু ম্যাজিক অব্যাহত, বাংলায় ক্রমশ কলেবরে বাড়ছে গেরুয়া শিবির।

দিল্লিতে বিজেপিতে যোগ দিচ্ছেন মনিরুল ইসলাম ও গদাধর হাজরা।
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!