এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বচসার জেরে দশম শ্রেণীর ছাত্রকে পিটিয়ে মারার অভিযোগ তৃনমূল নেতার বিরুদ্ধে, উত্তপ্ত তারকেশ্বর

বচসার জেরে দশম শ্রেণীর ছাত্রকে পিটিয়ে মারার অভিযোগ তৃনমূল নেতার বিরুদ্ধে, উত্তপ্ত তারকেশ্বর



এবার ঝড়বৃষ্টিতে বিদ্যুতের তার ছিঁড়ে বাড়িতে পড়ে যাওয়ায় বিপদ থেকে বাঁচতে ট্রান্সফরমারের জাম্পার ফেলে তালা লাগিয়ে দেয় সৌরভ পাত্র নামে তারকেশ্বরের বাসুদেবপুর গ্রামের এক বাসিন্দা। আর এই ঘটনাকে কেন্দ্র করে এবার 15 বছরের সৌরভ পাত্র নামের দশম শ্রেণীর এক স্কুলছাত্রকে পিটিয়ে মারার ঘটনায় অভিযোগ উঠল স্থানীয় পঞ্চায়েত সদস্যা কাজল দাসের স্বামী রাজেশ দাস এবং তার দেওর বিশ্বজিৎ দাসের বিরুদ্ধে।

প্রসঙ্গত, মঙ্গলবার বিকাল থেকে হুগলিতে ব্যাপক ঝড় বৃষ্টি শুরু হয়। আর সেই বৃষ্টির তান্ডবে তারকেশ্বরের বাসুদেবপুরের বাসিন্দা অরুপ পাত্রের বাড়ির অ্যাডব্রেস্টার ভেঙে পড়লে কলকাতা থেকে নিজের বাড়িতে ফিরে অরূপবাবু তার বাড়ির চালের উপর বিদ্যুতের তার ছিঁড়ে পড়তে দেখলে তিনি বিদ্যুৎ দপ্তরে যোগাযোগ করে এই বিষয়টি জানানোর চেষ্টা করা সত্ত্বেও কোনোভাবে যোগাযোগ করতে না পারায় তারকেশ্বর থানায় গিয়ে ঘটনার কথা জানিয়ে ফেরার সময় বিপদমুক্ত হতে সেই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে ট্রান্সফরমারের জাম্পার ফেলে তালা দিয়ে দেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর এই ঘটনায় স্থানীয় পঞ্চায়েত প্রধানের বাড়ি সহ সারা এলাকাজুড়ে বিদ্যুৎ পরিষেবা ব্যাহত হয়। অভিযোগ, এই ঘটনার পরই স্থানীয় পঞ্চায়েত সদস্য কাজল দাসের স্বামী রাজেশ দাস এবং তাঁর ভাই বিশ্বজিৎ দাস সেই অরুপবাবুর বাড়িতে এসে তাঁকে বেধড়ক মারধর শুরু করেন।

এদিকে বাবাকে মার খেতে দেখে সেই অরূপ পাত্রর ছেলে সৌরভ পাত্র ছুটে আসলে তাকেও পঞ্চায়েত সদস্যর স্বামী এবং দেওর মিলে বেধড়ক মারধর করে বলে জানা গেছে। আর এরপরই এই মারের চোটে সৌরভ মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সাথে সাথেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

এদিকে দশম শ্রেণীর ছাত্রকে এইভাবে পিটিয়ে মেরে ফেলার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে সকাল থেকেই থানার সামনে দীর্ঘক্ষন ধরে বিক্ষোভ করতে দেখা যায় বিজেপি কর্মী সমর্থকদের। এদিকে সৌরভ পাত্রের মৃতদেহর ময়নাতদন্ত সম্পন্ন করে সেই মৃতদেহ নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বাসুদেবপুর গ্রামে গিয়ে সেই নিহতদের পরিবারকে সমবেদনা জানান আরামবাগ লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী অপরূপা পোদ্দার। তবে তৃণমূলের পঞ্চায়েত সদস্যার স্বামী এবং দেওরই যে এই ঘটনায় জড়িত সেই ব্যাপারে শাসকদলের প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন এলাকার বাসিন্দারা।

এদিন এই ব্যাপারে ছেলেকে হারিয়ে অরূপ পাত্র বলেন, “বিপদ এড়াতেই আমি বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছিলাম। কিন্তু তার জন্য ওরা যে আমার ছেলেটাকে মেরে ফেলবে আমি স্বপ্নেও কল্পনা করতে পারিনি।” সব মিলিয়ে এবার বচসার জেরে দশম শ্রেণীর ছাত্রকে পিটিয়ে মারার অভিযোগে তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ ওঠায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হল তারকেশ্বরে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!