এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > বহিস্কৃত হতেই এলাকায় দ্রুত রং বদলাচ্ছে -তৃণমূলের বিধায়কের পদ্মফুলে যাওয়া কি এখন শুধুই সময়ের অপেক্ষা

বহিস্কৃত হতেই এলাকায় দ্রুত রং বদলাচ্ছে -তৃণমূলের বিধায়কের পদ্মফুলে যাওয়া কি এখন শুধুই সময়ের অপেক্ষা



একদা তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড বলে পরিচিত মুকুল রায় বিজেপিতে চলে গেলেও সেই মুকুল পুত্র তথা বীজপুরের তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায় কি করবেন তা নিয়ে রাজনৈতিক মহলে তীব্র জল্পনার সৃষ্টি হয়। তবে বরাবরই তিনি তৃণমূলে আছেন, আর তৃণমূলেই থাকবেন বলে জানিয়ে দেন শুভ্রাংশু বাবু।

কিন্তু সম্প্রতি লোকসভা নির্বাচনের ফলাফলে বাংলায় সেই মুকুল রায়ের হাত ধরে বিজেপি 2 থেকে 18 টি আসন দখল করায় এবং তৃণমূলের অনেকটাই ভরাডুবি হওয়ায় সাংবাদিক সম্মেলন করতে দেখা যায় বীজপুরের তৃণমূল বিধায়ক তথা মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায়কে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে দলের বিরুদ্ধে এতদিন সেইভাবে মুখ না খুললেও শনিবার সাংবাদিক সম্মেলন থেকে বাবার সাফল্যে তিনি খুশি বলে জানিয়ে দেন বীজপুরের এই তৃণমূল বিধায়ক। আর এতেই রাজনৈতিক মহলে তৈরি হয় বিতর্ক।

পাশাপাশি শনিবারের সাংবাদিক সম্মেলন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের একসময়ের মন্তব্য “গদ্দারের ছেলে” বলায় তারও কট্টর সমালোচনা করেন এই তৃণমূল বিধায়ক। আর মুকুল পুত্র শুভ্রাংশু রায়ের এহেন মন্তব্যের পরই তাকে 6 বছরের জন্য দল থেকে সাসপেন্ড করা হল বলে ঘোষণা করে দেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। আর বহিস্কার হওয়ার পরই শুভ্রাংশু রায় বলেন, “এখন থেকে আমি মুক্ত বাতাসে শ্বাস প্রশ্বাস নিতে পারব।”

কিন্তু এতদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে আদর্শ মেনে চললেও এবার সেই তৃণমূল থেকে বহিষ্কার হওয়ার পর কি বাবার হাত ধরে বিজেপিতে যোগদান করবেন তিনি! আর এই প্রশ্নকে ঘিরেই যখন উত্তাল রাজ্য রাজনীতি, ঠিক তখনই সেই মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায়ের বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা আরও জোরালো হয়ে ফুটে উঠতে শুরু করল। সূত্রের খবর, রবিবার পিতা মুকুল রায়ের উপস্থিতিতেই বিজেপি নেতাদের সঙ্গে একপ্রস্থ আলোচনা সারেন তৃণমূলের এই বহিস্কৃত বিধায়ক শুভ্রাংশু রায়।

আর এই বৈঠক শেষে সেখানে “জয় শ্রীরাম” বলে স্লোগানও দেন তিনি বলে জানা গেছে। এদিকে তৃণমূল বহিষ্কৃত হওয়ার পরই মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায়ের বিধানসভা এলাকায় এখন গেরুয়া হাওয়া বইতে শুরু করেছে। চারিদিকে পদ্মের পতাকায় ছেয়ে গেছে। যা দেখে এখন অনেকেই বলছেন, এতদিন মুকুল পুত্র শুভ্রাংশু রায়ের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে অনেকেই চিন্তিত ছিলেন।

তবে তৃণমূল থেকে বহিষ্কৃত হওয়ার পর সেই শুভ্রাংশু রায় দলবদলের ব্যাপারে নানা জল্পনা-কল্পনা জিইয়ে রাখলেও এখন পিতার হাত ধরে গেরুয়া শিবিরে তার যোগ দেওয়া যে শুধুই সময়ের অপেক্ষা সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত বিশেষজ্ঞ মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!