এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিলীপ ঘোষের হাত ধরে পাঁচ হাজার অনুগামী নিয়ে বিজেপিতে যোগ তৃণমূলের হেভিওয়েট নেতার

দিলীপ ঘোষের হাত ধরে পাঁচ হাজার অনুগামী নিয়ে বিজেপিতে যোগ তৃণমূলের হেভিওয়েট নেতার



রাজ্যে লোকসভা ভোটের আগে থেকে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের পক্রিয়া শুরু হয়েছে। আর ভোট মেটার পর বিজেপি বাংলায় ১৮ টি আসন পেতেই দল বদলের হিড়িক শুরু হয়ে গেছে। রোজি প্রায় ডলাভকরে বিজেপিতে যোগ দিচ্ছে।

এদিকে অনেকগুলি পুরোভা থেকে কাউন্সিলররা যোগ দিয়েছেন যার ফলে অনেকগুলি পুরসভা হাতে এসেছে বিজেপি। গতকাল মুর্শিদাবাদের জিয়াগঞ্জে দলীয় সভা অনুষ্ঠিত হয়। সেখানে বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ উপস্থিত ছিলেন। তাঁর সাথে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি গৌরীশংকর ঘোষ সহ একাধিক স্থানীয় নেতা-নেত্রী।আর এই সভাতেই এদিন প্রায় পাঁচ হাজার অনুগামী নিয়ে বিজেপিতে যোগ দিলেন জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান ও তৃণমূল নেতা শংকর মণ্ডল। দিলীপ ঘোষ এদিন তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন।

এদিন এই নিয়ে তিনি বলেন যে, “এই বিজেপিতে যোগদান সারা পশ্চিমবঙ্গ জুড়ে চলছে। কিন্তু জিয়াগঞ্জের মতো জায়গা থেকে হাজার হাজার মানুষ বিজেপিতে যোগ দেবেন এটা অপ্রত্যাশিত। আমাদের এই পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্করবাবু অনেক অনুগামী নিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন। আমরা সারা রাজ্যে যে বিজেপিতে যোগদানের মেলা শুরু করেছি। এটা তার নমুনা।”
তবে এদিকে জিয়াগঞ্জের মতো জায়গায় বিজেপিতে যোগদান সত্যিই কিছু হলেও তৃণমূলকে ধাক্কা দিলো বলেই মত রাজনৈতিকমহলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!