এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > মর্মান্তির পথ দুর্ঘটনায় মৃত তৃণমূল নেতা-সহ ৬

মর্মান্তির পথ দুর্ঘটনায় মৃত তৃণমূল নেতা-সহ ৬

Priyo Bandhu Media


কান্দি থেকে দীঘা যাওয়ার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনার জেরে এদিন মৃত্যু হলো রাজ্যের শাসক দলের এক নেতা সহ আরো ৫ জন দলীয় কর্মীর। এই দুর্ঘটনায় মোট ২০ জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে আহতদের চিকিৎসার জন্যে কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে এই আহত যাত্রীদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

আহত ব্যক্তিদের থেকে এদিনের ঘটনা সম্পর্কে জানা গিয়েছে। তাঁদের বয়ান অনুসারে দুর্ঘটনার আগের দিন রাত রাত দশটা নাগাদ কান্দি থেকে বোলেরো গাড়ি রওনা দেয়। এই গাড়িতে ছিলেন তৃণমূল কংগ্রেসের গ্রাম পঞ্চায়েত সদস্য দেবসাগর দে(৩৮), অঞ্চল সভাপতি তথা প্যারাটিচার সমর মণ্ডল(৪৫), কান্দি পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ হায়দার আলি(৫৪), পূর্ত কর্মাধ্যক্ষ কালাম শেখ( ৫৩), অসিত দাস। গাড়ির চালক ছিলেন প্রদীপ সুমার দাস।

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

একই সময়ে কান্দি থেকে দুটি টুরিস্ট বাসও রওনা দিয়েছিলো বলে জানা যাচ্ছে। পরদিন ভোর বেলা পূর্ব মেদিনীপুরের মারিশদায় ১১৬ বি জাতীয় সড়কে বোলেরো গাড়িটির সাথে দীঘা থেকে কলকাতা গামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় । ঘটনাস্থলেই মারা যান দেবসাগর দে, সমর মণ্ডল. হায়দার আলি, কালাম শেখ এবং গাড়ির চালক প্রদীপকুমার দাস। বোলেরো গাড়ির অপর যাত্রী অসিত দাসকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে পরে তাঁর মৃত্যু হয়। এদিনের দুর্ঘটনার ফলে জাতীয় সড়কে বেশ কিছুক্ষণ সময়ের জন্যে যান চলাচল ব্যাহত হয়। পরিস্থিতি স্বাভাবিক হতে বেশ কিছুটা সময় লেগে যায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!