এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > তৃণমূল ত্যাগ করে যুবতে যোগ দেওয়ার জন্য হুমকি চিঠি, বোমা ‘উপহার’ অন্যতম শীর্ষনেতাকে

তৃণমূল ত্যাগ করে যুবতে যোগ দেওয়ার জন্য হুমকি চিঠি, বোমা ‘উপহার’ অন্যতম শীর্ষনেতাকে



দলবদল না করলে তার ফল ভুগতে হবে- এমনই মর্মে পোস্টার পাওয়া গেল এক তৃণমূল নেতার বাড়ির সামনে। সাথে পাওয়া গেল দুটি বোমা। পোস্টারে তাঁকে পাঁচদিনের মধ্যে তৃণমূল কংগ্রেস থেকে যুব তৃণমূল কংগ্রেসে যোগদান না করলে ফল খারাপ হবে বলে হুমকি দেওয়া হয়েছে। এছাড়াও পুলিশের হাতে গ্রেফতার হওয়া যুব তৃণমূল কংগ্রেস কর্মীদের দ্রুত না মুক্তির দাবিতেও হুমকি রয়েছে পোস্টারে।

কোচবিহার দিনহাটার ১ নম্বর ব্লকে রবিবার সকালে তৃণমূল কংগ্রেসের সভাপতি নুর আলম হোসেনের বাড়িতে গেটের বাইরে একটি হুমকি দেওয়া পোস্টার ও ২ টি বোমা পাওয়া যায়। এই বাড়িতে নুর আলম বর্তমানে থাকেন না। সকালে এলাকাবাসীরা এই পোষ্টার ও বোমা দেখে নুর আলমকে খবর দেন। তিনি পুলিশকে খবর দেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

দিনহাটা থানার পুলিশ এসে পোষ্টার ও বোমা উদ্ধার করে নিয়ে যায়। নুর আলম এই বিষয়ে থানায় কোন লিখিত অভিযোগ করেননি। এদিকে যাদের বিরুদ্ধে অভিযোগ সেই যুব তৃণমূল এই বিষয়ে সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। তাদের বক্তব্য বিরোধীদের দ্বারা দলের ভাবমূর্তীকে ক্ষুণ্ণ করার চেষ্টা চলছে। তারা এ বিষয়ে কিছুই জানেনা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!