এখন পড়ছেন
হোম > রাজ্য > রাজ্য জুড়ে চিকিৎসকদের শূন্যপদ সমস্যা নিয়ে বড়সড় সিদ্ধান্ত তৃনমূল হেভিওয়েট নেতার

রাজ্য জুড়ে চিকিৎসকদের শূন্যপদ সমস্যা নিয়ে বড়সড় সিদ্ধান্ত তৃনমূল হেভিওয়েট নেতার



রাজ্যের হাসপাতালগুলিতে পর্যাপ্ত চিকিৎসকের অভাব অভিযোগ দীর্ঘদিন ধরেই তুলে আসছেন রোগীর আত্মীয় পরিজনেরা। এবার সেই অভিযোগ যাতে আর না আসে তার জন্যে ভাবনাচিন্তা করতে শুরু করল রাজ্য স্বাস্থ্যদপ্তর। বুধবার উত্তরবঙ্গ সফরে আসেন রাজ্য বিধানসভার স্বাস্থ্য বিষয়ক ষ্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্মল মাঝি। কোচবিহার সহ একাধিক হাসপাতালে আচমকা পরিদর্শনেও যান তিনি।

আর এরপরই রাজ্য জুড়ে চিকিৎসকদের শূন্যপদের সমস্যা দ্রুত মেটানোর আশ্বাস দেন এই তৃনমূল বিধায়ক।এদিকে শুধু কোচবিহার নয়, এদিন আলিপুরদুয়ার জেলা হাসপাতালও পরদর্শন করে সেখানকার রোগী ও আত্মীয় পরিজনদের সাথে কথা বলে জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক পূরন শর্মা, জেলা হাসপাতালের সুপার চিন্ময় বর্মন, ও অন্যান্য চিকিৎসকদের নিয়ে একটি বৈঠক করেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সূত্রের খবর, এই বৈঠকে জেলা হাসপাতালের পরিকাঠামো ও জেলার স্বাস্থ্য পরিষেবা নিয়ে বিস্তারিত খোজখবর নেন নির্মল মাঝি। আর এরপরেই চিকিৎসকদের ঘাটতি মেটাতে তিনি বলেন, “যাঁর যেখানে বাড়ি সেখানেই তাঁকে পোস্টিং দেওয়ার ব্যাপারে কথাবার্তা চলছে। কয়েক মাসের মধ্যেই এই বিষয়গুলি কার্যকর হতে পারে।” পাশাপাশি রাজ্যে 4500 চিকিৎসক ও 3600 নার্স নেওয়ার ব্যাপারে যে প্রক্রিয়া চলছে এদিন সে কথাও তুলে ধরেন বিধানসভার স্বাস্থ্য বিষয়ক স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্মল মাঝি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!