এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > তৃণমূল নেতাকে লক্ষ্য করে নিজের এলাকাতেই চলল গুলি! উত্তাল উত্তরবঙ্গের রাজনৈতিক মহল!

তৃণমূল নেতাকে লক্ষ্য করে নিজের এলাকাতেই চলল গুলি! উত্তাল উত্তরবঙ্গের রাজনৈতিক মহল!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  বঙ্গ রাজনীতিতে বিভিন্ন সময়ে বিভিন্ন নির্বাচনের সময় রাজনৈতিক সংঘর্ষের ঘটনার সাক্ষী থেকেছে বঙ্গবাসী। সামনেই ২০২১ এর মহাযুদ্ধ। এই ২০২১ এর বিধানসভার নির্বাচন শাসক তথা বিজেপি পাখির চোখ করে বিভিন্ন রকম কর্মসূচী নিচ্ছে। এদিকে গোষ্ঠী দ্বন্দ্বে তৃণমূল কংগ্রেসেকে বারবার জেরবার হতে হয়েছে রাজ্যের বিভিন্ন প্রান্তে।ইতিমধ্যে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ২১ শে জুলাই শহীদ দিবস থেকে ২০২১ এর বিধানসভা নির্বাচনের দামামা বাজিয়ে দিয়েছে।

শুক্রবার রাতে কোচবিহারের পুণ্ডিবাড়িতে স্থানীয় চার তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে।যা নিয়ে তোলপাড় হয়েছে। স্থানীয়
তৃণমূল জানিয়েছে, রাত ১০টা নাগাদ তাঁরা ছাগলবেড়ি গ্রামে একটি বাড়ির সামনে বসে চা খাচ্ছিলেন।হঠাৎ করে সেই সময় দুই দুষ্কৃতী স্কুটিতে চেপে এসে তাদের দিক গুলি ছোঁড়ে। দুষ্কৃতীদের ছোঁড়া গুলি এক নেতার গাড়ির কাচে লাগে। তবে বিরোধীরা অভিযোগ করেন এসব গোষ্ঠী দ্বন্দ্বের ফল।তবে পরিস্থিতি আপাতত পুলিশ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

টিএমসিপি’র জেলা সাধারণ সম্পাদক উত্তম ঘোষ বলেন, “আমরা স্থানীয় একজনের বাড়ির সামনে চার জন বসে ছিলাম। পাশাপাশি দলের তিন জন স্থানীয় নেতাও ছিলেন। সেসময় দুষ্কৃতীরা চলন্ত স্কুটি থেকে আমাদের লক্ষ্য করে দু’রাউন্ড গুলি চালায়। একটি গুলি আমাদের একজনের গাড়ির কাচে লাগে। পরে আবার এক নেতার বাড়ির সামনে গুলি চালায়। আমরা থানায় অভিযোগ দায়ের করেছি। পুলিস ঘটনা খতিয়ে দেখে অভিযুক্তদের গ্রেপ্তার করুক।”৷ তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি পার্থপ্রতিম রায় বলেন, ওই এলাকায় একটি গুলি চালনার ঘটনা ঘটেছে বলে শুনেছি। বিষয়টি পুলিসকে জানিয়েছি। এটা গোষ্ঠীদ্বন্দ্বের বিষয় নয়। বিরোধীদের কাজ হতে পারে।”

পুলিস সুপার সন্তোষ নিম্বালকর বলেন, গুলি ছোঁড়ার কোন রকম ঘটনা ঘটেনি। তবে কি ঘটনা ঘটেছে তা তদন্ত করা হচ্ছে। আপাতত এলাকায় আতঙ্কের পরিবেশ রয়েছে বলে সূত্রের খবর।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!