এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > জল্পনা বাড়িয়ে দলীয় প্রভাবশালীর বিরুদ্ধে দুর্নীতির বিস্ফোরক অভিযোগ তৃণমূলের প্রাক্তন মন্ত্রীর

জল্পনা বাড়িয়ে দলীয় প্রভাবশালীর বিরুদ্ধে দুর্নীতির বিস্ফোরক অভিযোগ তৃণমূলের প্রাক্তন মন্ত্রীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্টইংরেজবাজার পৌরসভা নিয়ে মাঝে মধ্যেই বিস্ফোরক মন্তব্য করতে দেখা যায় তাকে তৃণমূলের নেতা হয়েও পৌরসভায় তৃণমূল নেতাদের নানা কার্যকলাপ নিয়ে প্রশ্ন তোলেন তিনি। যা নিঃসন্দেহে অস্বস্তিতে বাড়ায় ঘাসফুল শিবিরের।

আর এবার ফের ধান কেনাবেচা নিয়ে দলের একাংশের বিরুদ্ধে সরব হলেন ইংরেজবাজার পৌরসভার প্রাক্তন কাউন্সিলার তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। সূত্রের খবর, সোমবার দুপুরে কালিতলা এলাকায় একটি সাংবাদিক বৈঠক করেন কৃষ্ণেন্দুবাবু।

আর সেখানেই ধান কেনা নিয়ে দুর্নীতির অভিযোগ তোলেন তিনি। যেখানে তার অভিযোগ ছিল, দলের এক গ্রাম পঞ্চায়েত প্রধান, এক চালকল মালিক এবং কয়েকটি ব্যাংকের বিরুদ্ধে। এদিন সাংবাদিক বৈঠক থেকে কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন ধান কেনাবেচা নিয়ে বড় আর্থিক কেলেঙ্কারি রয়েছে এই আর্থিক কেলেঙ্কারির সঙ্গে যুক্ত রয়েছেন যদুপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান কয়েকটি ব্যাংকের আধিকারিক এবং একজন চালকলের মালিক। যার মধ্যে 4 জন গ্রামবাসী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগকারী ওই চারজনের ব্যাংক অ্যাকাউন্ট ব্যবহার করে আর্থিক লেনদেন হয়েছে। অথচ এঁরা কেউই ধান কেনাবেচার সঙ্গে যুক্ত নয়। তাদের অ্যাকাউন্টে হাজার হাজার টাকা জমা পড়েছে এবং সেই টাকা তোলা হয়েছে।”


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা হেভিওয়েট তৃণমূল নেতা ধান কেনাবেচা নিয়ে দলেরই পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলায় এখন রীতিমত চাঞ্চল্য তৈরি হয়েছে তৃণমূলের অন্দরমহলে। যদিও বা এই ব্যাপারে তার বিরুদ্ধে তোলা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন যদুপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান সাজ্জাদ আলি।

তিনি বলেন, “গ্রামবাসীদের জিরো ব্যালান্স অ্যাকাউন্ট খোলার উদ্যোগ নিয়েছি। কিন্তু ধান কেনাবেচা নিয়ে যে দুর্নীতির অভিযোগ তোলা হচ্ছে, সেটা একেবারে ভিত্তিহীন। প্রশাসন তদন্ত করলে বিষয়টি স্পষ্ট হয়ে যাবে। দুর্নীতি হয়েছে কিনা, তা পুলিশ তদন্ত করে দেখুক। কিন্তু আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে, তা সঠিক নয়।”

এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, যেভাবে কৃষ্ণেন্দুবাবু দল পরিচালিত পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে সরব হলেন, তাতে তৃণমূল কতটা অস্বস্তিতে পড়ে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!