এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > তৃণমূলের চেয়ারম্যান -এর বছরপূর্তীর অনুষ্ঠানে অনুষ্ঠানে বামেরা ,জল্পনা তুঙ্গে

তৃণমূলের চেয়ারম্যান -এর বছরপূর্তীর অনুষ্ঠানে অনুষ্ঠানে বামেরা ,জল্পনা তুঙ্গে

Priyo Bandhu Media


এদিন কোচবিহার পৌরসভার চেয়ারম্যান হন ভূষণ সিং মেয়াদকালের এক বছর বর্ষ পূর্তি হলো। এই উপলক্ষ্যে পুরসভার তরফ থেকে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুরসভা প্রাঙ্গনে এদিনের অনুষ্ঠানে উল্লেখযোগ্য ভাবেই পুরসভার ৭ জন বাম কাউন্সিলরদের মধ্যে বেশ কয়েকজনের উপস্থিতি লক্ষ্য করা যায়। যদিও তাঁদের উপস্থিতি প্রসঙ্গে খোদ বাম কাউন্সিলারা জানালেন এদিন তাঁদের উপস্থিতি মূলতঃ সৌজন্য মূলক ছিলো এর পশ্চাদে অন্য কোনো উদ্দেশ্য ছিলোনা। বামেদের পক্ষ থেকে এক বছর পূর্তি উপলক্ষ্যে এদিন চেয়ারম্যানকে শুভেচ্ছা জানানো হয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিনের সভায় বাম শিবিরের পক্ষ থেকে কাউন্সিলারের উপস্থিতি প্রসঙ্গে সিপিএম-এর কাউন্সিলর পার্থপ্রতিম সেনগুপ্ত বললেন, ”কাউন্সিলর আমাদের ফোন করে আসতে বলেছিলেন তাই এসেছি। আমরা গঠনমূলক বিরোধিতায় বিশ্বাসী।” পুরসভার চেয়ারম্যান ভূষণ সিং দাবি করেছেন, সবাইকে নিয়েই তিনি কাজ করছেন। তাই বাম কাউন্সলররাও তাঁদের পাশে রয়েছেন। তবে বাম এবং তৃণমূল কংগ্রেসের শিবিরের মধ্যে এই শান্তিপূর্ণ সহাবস্থান দেখে স্বভাবতই মন মরা গেরুয়া শিবির। এদিনের ঘটনা প্রসঙ্গে বিজেপি দলের জেলা সভাপতি নিখিল রঞ্জন দে বললেন , ”এই পৌরসভার কোটি কোটি টাকার দূর্নীতি হলেও বামেরা চুপ। শহরের মানুষ পরিষেবা না পেলেও তাঁরা কিছুই বলেন না। আসলে তৃণমূল কংগ্রেস পরিচালিত পৌরসভার দূর্নীতির টাকায় ভাগ পান বাম কাউন্সিলররা ।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!