এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃনমূলের প্রার্থীদের “রিজেক্টেড” বলে কটাক্ষ দিলীপের, জোর সোরগোল!

তৃনমূলের প্রার্থীদের “রিজেক্টেড” বলে কটাক্ষ দিলীপের, জোর সোরগোল!



 

গত 8 মার্চ নারী দিবসের দিন রাজ্যসভার প্রার্থী তালিকা ঘোষণা করেছেন তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে টুইট করে বাংলায় রাজ্যসভার প্রার্থী হিসেবে তিনি ঘোষণা করেছেন, অর্পিতা ঘোষ, দীনেশ ত্রিবেদী, মৌসম নুর এবং সুব্রত বক্সীর নাম।

আশ্চর্যজনকভাবে তৃণমূলের এই চার জন প্রার্থীর মধ্যে প্রথম 3 জন গত লোকসভা নির্বাচনে পরাজিত হয়েছিলেন। আর সেই পরাজিত প্রার্থীদের এবার রাজ্যসভায় পাঠানোয় তৃণমূল নেত্রীকে কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, বসন্ত উৎসবে অংশ নিয়ে সকলের শুভ কামনা করেন মেদিনীপুরের বিজেপি সাংসদ। সকাল থেকেই খড়গপুর শহরের বিভিন্ন এলাকা ঘুরে বেড়াতে দেখা যায় তাঁকে। সাধারণ মানুষের সঙ্গে রং খেলায় মেতে ওঠেন তিনি। আর এরপরই রাজ্যসভায় তৃণমূলের চার প্রার্থীকে নিয়ে কটাক্ষ করেন দীলিপবাবু। তিনি বলেন, “যারা জনগণের দ্বারা রিজেক্টেড হয়েছে, তাদেরকেই প্রজেক্ট করতে চাইছে তৃণমূল কংগ্রেস।”

পাশাপাশি রাজ্যে হিংসা এবং দুর্নীতির জন্য ফের আরও একবার তৃণমূল কংগ্রেসকে দায়ী করেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেন, “বিজেপি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করছে এবং এই কথা বলেই আমরা নির্বাচনে লড়ব। বহু মানুষ আমাদের দলের সঙ্গে যুক্ত হচ্ছেন। আগামী দিনেও হবেন। আমাদের দল রাজ্য শক্তিশালী হচ্ছে‌। পৌরসভা সহ আগামী নির্বাচনে এই রাজ্যে আমরাই জিতব।” সব মিলিয়ে বসন্ত উৎসবের দিনে তৃণমূল কংগ্রেসকে নানা ইস্যুতে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!