এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > “সংবাদমাধ্যমের কণ্ঠরোধ করা আমাদের ভুল হয়েছিল” – বিস্ফোরক স্বীকারোক্তি তৃণমূল প্রার্থীর

“সংবাদমাধ্যমের কণ্ঠরোধ করা আমাদের ভুল হয়েছিল” – বিস্ফোরক স্বীকারোক্তি তৃণমূল প্রার্থীর



রাজ্য রাজনীতিতে শাসক দলের যত নেতা-মন্ত্রী আছেন তার মধ্যে সবথেকে বর্ষিয়ান এবং অভিজ্ঞ রাজনীতিবিদ হিসেবেই পরিচিত বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বর্তমান তৃণমূল প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়। অনেকে বলেন, রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক গুরু ছিলেন এই সুব্রত বাবুই।

জানা যায়, নিজের রাজনৈতিক জীবনে সর্বকনিষ্ঠ মন্ত্রী হিসেবে যদি কারওর নাম উঠে আসে তাহলে সেদিক থেকে অনেকটাই প্রথমদিকের তালিকায় থাকেন এই হেভিওয়েট রাজনীতিবিদ। আর এহেন সুব্রত মুখোপাধ্যায়ই এবার বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। ইতিমধ্যেই বাঁকুড়ার বিভিন্ন জায়গায় জোর প্রচার করতেও শুরু করে দিয়েছেন তিনি।

রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী থাকার সময় পানীয় জলের ব্যবস্থা থেকে শুরু করে শৌচালয় তৈরি – বাঁকুড়ার উন্নয়নে ঠিক কি কি কাজ করেছেন তাও সাধারণ মানুষের কাছে তুলে ধরছেন সুব্রতবাবু। আর এমতাবস্তায় এবার কলকাতার একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সংবাদপত্রের কণ্ঠরোধ করা ভুল হয়েছিল বলে জানালেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর এদিন একটি সাক্ষাৎকারে সুব্রত মুখোপাধ্যায় বলেন, “1975 যখন জরুরি অবস্থা চালু হয় তখন এরাজ্যের তথ্য ও সংস্কৃতি মন্ত্রী হিসেবে কোন সংবাদপত্রে কি খবর প্রকাশিত হবে সেই ফতোয়া জারি করা ঠিক হয়নি। সংবাদমাধ্যমের কণ্ঠরোধ করা আমাদের ভুল হয়েছিল।” আর লোকসভা ভোটের মরসুমে সুব্রত মুখোপাধ্যায় এহেন বিস্ফোরক মন্তব্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশ।

কিন্তু এবারের বাঁকুড়া কেন্দ্র থেকে জয়ের ব্যাপারে তিনি কতটা আশাবাদী? এদিন এই প্রসঙ্গে সুব্রতবাবু বলেন, “আমি 80 থেকে 90 শতাংশ ভোট পাব। মমতা বন্দ্যোপাধ্যায় ও তার সরকারের কাজই আমাকে জয়ী করার পক্ষে যথেষ্ট। আমি বাঁকুড়ার মানুষকে এবং বাঁকুড়াকে প্রচন্ড ভালোবাসি। সেজন্যই এখান থেকে লড়ছি।”

অন্যদিকে রামনবমী ইস্যুতে এদিন বিজেপির উদ্দেশ্য কড়া ভাষায় আক্রমণ শানিয়ে এই তৃনমূল প্রার্থী বলেন, “আমরা রামনবমী পালনের পক্ষে, কিন্তু রামনবমীকে নিয়ে রাজনীতিকরণের বিরুদ্ধে। আমরা মন্দির করি কিন্তু মসজিদ ভাঙার কথা বলি না।” পাশাপাশি এখনও তিনি ইন্দিরা গান্ধী এবং প্রিয়রঞ্জন দাশমুন্সিকে “মিস” করেন বলে জানান সুব্রত মুখোপাধ্যায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!