এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূল প্রার্থীকে বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে

তৃণমূল প্রার্থীকে বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে



সপ্তম তথা শেষ দফার নির্বাচনে প্রথম থেকেই গন্ডগোলের আশঙ্কা করছিল বিভিন্ন মহল। পূর্ববর্তী নির্বাচনগুলোতে কেন্দ্রীয় বাহিনীর বাড়বাড়ন্তের অভিযোগ তুলে সরব হতে দেখা গিয়েছিল তৃনমূলকে। আর এবার দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মালা রায়কে বুথে ঢুকতে বাধা দেওয়ার জন্য সেই কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধেই অভিযোগের সুর তুলে সরব হল শাসক দল।

জানা যায়, প্রায় প্রতিবারই দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের অন্তর্গত মুদিয়ালি দেশপ্রাণ বীরেন্দ্রনাথ ইনস্টিটিউটে নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেন তৃনমূল প্রার্থী মালা রায়। এবারেও তার কোনো ব্যাতিক্রম হয়নি। সূত্রের খবর, আজ সকালে যখন তিনি তার ভোটকেন্দ্রে ভোট দিতে যান, তখন তাকে বাধা দান করেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর এতেই তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। পরে বুথের বাইরে লাইনে দাঁড়িয়ে থাকা ভোটাররা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের মালা রায় দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বলে জানালে পরে তাকে ভেতরে ঢুকতে দেন সেই জওয়ানরা।

কিন্তু নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী যে কোনো প্রার্থী তার নির্বাচনী কেন্দ্রের মধ্যে যে কোনো বুথে ঢুকতে পারেন। আর সেদিক থেকে দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মালা রায় কোনো ভোটকেন্দ্রে গেলে কেন তাকে বাধা দিলেন জওয়ানরা এবং যে ভোট কেন্দ্রে প্রতিবার ভোট দেন মালা দেবী সেখানে গিয়ে কেন তিনি কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের বাধার মুখে পড়লেন তা নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে প্রশ্ন।

এদিকে এই গোটা ঘটনা নিয়ে ক্ষুব্ধ দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মালা রায় ইতিমধ্যেই নির্বাচন কমিশনের কাছে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। সব মিলিয়ে এবার দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীকে বুথে ঢুকতে বাধাদানের অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!