এখন পড়ছেন
হোম > জাতীয় > শুরু থেকেই অশান্তি, কিন্তু দেখা নেই তৃণমূল প্রার্থীর – জানুন বিস্তারিত

শুরু থেকেই অশান্তি, কিন্তু দেখা নেই তৃণমূল প্রার্থীর – জানুন বিস্তারিত



চতুর্থ দফার নির্বাচনে আজ রাজ্যের অন্যান্য কেন্দ্রের সঙ্গে আসানসোল লোকসভা কেন্দ্রের নির্বাচন অনুষ্ঠিত হয়। আর শুরু থেকেই এই আসানসোল লোকসভা কেন্দ্রে বিক্ষিপ্ত অশান্তির ঘটনা ঘটলে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। প্রসঙ্গত, গত 2014 সালে এই আসানসোল লোকসভা কেন্দ্র দখল করেছিল বিজেপি। জয়ী হয়েছিলেন বাবুল সুপ্রিয়।

আর এবার সেই কেন্দ্র দখলে বাড়তি উদ্যোগ নিয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস। যেখানে বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে প্রার্থী করা হয়েছে গতবার বাঁকুড়া লোকসভা থেকে জয়ী তৃণমূল সাংসদ তথা বিশিষ্ট অভিনেত্রী মুনমুন সেনকে। আর গীতিকার বনাম অভিনেত্রীর এই লড়াইয়ে রাজনৈতিক সংঘর্ষের আশঙ্কা প্রথম থেকেই করছিলেন সমালোচক মহলের একাংশ।

আর এই আশঙ্কাকে সত্যি করেই আজ ভোটের শুরু থেকেই বেশ কিছু বুথে সেই তৃণমূল বনাম বিজেপির কর্মী সমর্থকদের মধ্যে তীব্র সংঘর্ষ শুরু হয় আসানসোলে। বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় অভিযোগ করেন, শাসকদল বেশ কিছু বুথ দখল করে রেখেছে। কিন্তু বিজেপি প্রার্থীর এই অভিযোগ কতটা সত্যি?


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এ প্রসঙ্গে আসানসোল লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী মুনমুন সেন বলেন, “দয়া করে ওর নামটা আমাকে বলবেন না। ওর বিষয়ে আমি কিছু বলতে চাই না। আসলে আমার বেড টি টা আজকে বড্ড দেরি করে দেওয়া হয়েছে। তাই আজ আমার উঠতে অনেক দেরি হয়ে গেছে। আমি সত্যিই কিছু জানি না।”

আর মুনমুন সেনের এহেন মন্তব্যেই একাংশ প্রশ্ন করতে শুরু করেছেন, ভোটে জয়লাভের জন্য যখন দলীয় নেতারা জান-প্রাণ দিয়ে দিনরাত এক করে খাটছেন, ঠিক সেখানেই ভোটের দিন অশান্তি হলেও তার কারণ তৃণমূল প্রার্থীর কাছে জিজ্ঞাসা করতে গেলে “তিনি বেড টি না পাওয়ায় দেরি করে ঘুম থেকে উঠেছেন, তাই কিছু জানেন না।” বলে ব্যাখ্যা দেওয়ায় ভোটের পরে তিনি যদি জেতেন তাহলে কতটা তিনি জনগণের জন্য কাজ করবেন সেই ব্যাপারে একটা প্রশ্নচিহ্ন থেকেই যাচ্ছে বলে মত ওয়াকিবহাল মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!