এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপি সভাপতিকে “তৃণমূলের দালাল” বলে অপসারণের দাবি তুলে কর্মীদের বিক্ষোভ রাজ্য দপ্তরের গেটে

বিজেপি সভাপতিকে “তৃণমূলের দালাল” বলে অপসারণের দাবি তুলে কর্মীদের বিক্ষোভ রাজ্য দপ্তরের গেটে



বিজেপি এই মোটে সংগঠন একটু করে বাড়াতে শুরু করেছে ,পঞ্চায়েতে ভালো ফলে করেছে এখন পাখির চোখ করে ২০১৯ এ বাংলা থেকে ২৫-৩০ টা আসন নিজেদের দখলে রাখতে ম্যাথ এনিমে পড়েছেন বিজেপি নেতৃত্ব। কিন্তু এর মধ্যেই দলের অভ্যন্তরে নেতাদের নিয়ে ক্ষোভ শুরু হয়েসি গেছে যার প্রতিফলন দেখা গেলো এদিন। জানা যাচ্ছে যে “তৃণমূলের দালাল” বলে স্লোগান দিতে দিতে জেলার বিজেপি কর্মী-সমর্থকেরা রাজ্য দপ্তরের গেটের সামনে দক্ষিণ ২৪ পরগনা (পশ্চিম) জেলার বিজেপি সভাপতি অভিজিৎ দাসকে তাঁর পদ থেকে সরানোর দাবি নিয়ে বিক্ষোভ দেখালেন। তাদের দাবি অভিজিৎ দাসকে তাঁর পদ থেকে অপসারণ করতে হবে। কারণ জেলার বিজেপি কর্মীদের দাবি,যে তাঁর তাঁর জন্যই জেলায় বিজেপি -র সাংগঠনিক শক্তি তেমন মজবুত হচ্ছে না। শুধু তাই নয় সাংগঠনিক শক্তি হ্রাস পাচ্ছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কেননা তৃণমূলের সঙ্গে নাকি গোপন আঁতাত রয়েছে অভিজিৎবাবুর ,এখানেই শেষ নয় অভিজিৎবাবুর বিরুদ্ধে আরো একগুচ্ছ অভিযোগ এনেছেন তাঁরা। তাঁদের দাবি জেলায় যে একাধিক আসনে প্রার্থী দিতে পারেনি বিজেপি তার পিছনে নাকি আছেন অভিজিৎবাবু। এদিন অভিজতবাবুর বিরুদ্ধে তোলাবাজি, প্রধানমন্ত্রী আবাস যোজনা,উজ্জ্বল যোজনায় টাকা আত্মসাৎ করার অভিযোগ তুলেছেন বিজেপির কর্মী সমর্থকরা। এই নিয়ে স্থানীয় বিজেপি নেতা স্বপন কুমার মণ্ডল জানান , “তৃণমূলের দালাল অভিজিৎ দাসকে তাঁর পদ থেকে সরাতে হবে। ব্যাপারটা গত দু’বছর ধরে আমরা রাজ্য নেতৃত্বকে জানাচ্ছি। কিন্তু, রাজ্য কমিটির নেতারা কোনও ব্যবস্থা গ্রহণ করছেন না। বিষয়টা নিয়ে আমরা বিজেপি -র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গেও আলোচনা করেছি। কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহাকেও জানিয়েছি। কিন্তু, এখনও পর্যন্ত ওঁরা কোনও সদুত্তর দিতে পারেননি।” এই নিয়ে এখনো পর্যন্ত অভিজিৎবাবু,বা বিজেপির নেতাদের কোনো পতিক্রিয়া পাওয়া যায়নি। তবে এই কান্ড বিজেপির চাপ বাড়ালো এমনটাই মনে করছেন রাজনৈতিকমহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!