এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার তৃণমূলের এই বিক্ষুব্ধ বিধায়কের বাড়িতে বিজেপি সাংসদ, দলবদলের জল্পনা তুঙ্গে!

এবার তৃণমূলের এই বিক্ষুব্ধ বিধায়কের বাড়িতে বিজেপি সাংসদ, দলবদলের জল্পনা তুঙ্গে!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –অবশেষে কি যবনিকা পতন হতে চলেছে? এবার কি সত্যি সত্যিই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে চলেছেন কোচবিহার দক্ষিণের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী! সূত্রের খবর, এদিনেই হেভিওয়েট তৃণমূল বিধায়কের বাড়িতে গিয়ে এক ঘণ্টা তার সঙ্গে কথা বলেন কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক। স্বাভাবিকভাবেই এই ঘটনার ফলে ব্যাপক জল্পনা তৈরি হয়েছে কোচবিহার জেলা রাজনীতিতে। হঠাৎ করে বিজেপি সাংসদ কেন তৃণমূল বিধায়কের বাড়িতে গেলেন এবং তার সঙ্গে প্রায় এক ঘণ্টার বেশি সময় ধরে গল্প করলেন, তা নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা অব্যাহত।

প্রসঙ্গত উল্লেখ্য, তৃণমূলের নতুন জেলা কমিটি ঘোষণার পর থেকেই দলের বিরুদ্ধে প্রকাশ্যে বিদ্রোহ ঘোষণা করতে দেখা গেছে এই তৃণমূল বিধায়ককে। যেখানে দলের সমস্ত পদ থেকে অপসারণের কথা জানিয়ে দিয়েছেন তিনি। এমনকি কিছুদিন আগে নিজের কার্যালয় থেকে মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূল কংগ্রেসের সমস্ত ব্যানার খুলে নিয়ে বুঝিয়ে দিয়েছেন, দলের সঙ্গে তার দূরত্ব তৈরি হচ্ছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

পরবর্তীতে তার বাড়িতে বিজয়ার শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন তৃণমূলের জেলা সভাপতি পার্থ প্রতিম রায়। কিন্তু তার পরেও সেই মিহির গোস্বামীর অবস্থান নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। আর এবার তার বাড়িতে সরাসরি নিশীথ প্রামাণিকের চলে যাওয়া মিহিরবাবুর বিজেপিতে যাওয়ার গুঞ্জনকে বাড়িয়ে দিল বলেই দাবি একাংশের।

হঠাৎ করে তৃণমূল বিধায়কের বাড়িতে তিনি উপস্থিত হলেন কেন? তাহলে কি সরাসরি পদ্ম শিবিরে নাম লেখাচ্ছেন মিহির গোস্বামী? এদিন এই প্রসঙ্গে বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক বলেন, “মিহিরবাবুর সঙ্গে আমার সম্পর্ক দীর্ঘদিনের। আজ কোনো রাজনৈতিক কথা হয়নি। একেবারে ব্যক্তিগত কারণে দেখা করা।” তবে নিশীথবাবু যে কথাই বলুন না কেন, গোটা পরিস্থিতি যে তৃণমূলের হাতের বাইরে চলে যাচ্ছে, তা বলাই যায়। এখন মিহির গোস্বামীর সঙ্গে নিশীথ প্রামাণিকের এই কথোপকথন আগামীদিনের মিহিরবাবুর রাজনৈতিক ভবিষ্যৎকে কতটা সুদূর প্রসারী করে তোলে, সত্যিই তিনি বিজেপিতে যোগদান করেন কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!