এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > বিজেপি এবং সিপিএম এর সাথে জোট বেঁধে পঞ্চায়েত প্রধানকে সরাল তৃনমূলের পঞ্চায়েত সদস্য

বিজেপি এবং সিপিএম এর সাথে জোট বেঁধে পঞ্চায়েত প্রধানকে সরাল তৃনমূলের পঞ্চায়েত সদস্য



এক অভিনব উপায় অবলম্বন করে নিজেদের দলেরই পঞ্চায়েত প্রধানকে পদ থেকে অপসারণ করলো খোদ তৃণমূল কংগ্রেস কর্মীরা। ঘটনাটি ঘটেছে উত্তর বঙ্গের শিলিগুড়ির খড়িবাড়ি ব্লকের রানিগঞ্জ-পানিশালি গ্রাম পঞ্চায়েতে। সেখানেই তৃণমূল কংগ্রেস দলের সদ্যসেরা বিজেপি এবং সিপিএম দলের সদস্যদের মদতে পঞ্চায়েত প্রধানের পদ থেকে জগন্নাথ রায়’কে অপসারন করল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

প্রসঙ্গতঃ তৃণমূল কংগ্রেসের তরফে তাঁর বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনা হয়েছিল। এদিন ঐ পঞ্চায়েতে তহবিল সভার আয়োজন হয়। ২৭ টি আসন বিশিষ্ট পঞ্চায়েতের তহবিল সভায়  ১২ জন তৃণমূল কংগ্রেস, ২ জন বিজেপি, ৩ জন নির্দল ও একজন সিপিএম সদস্য উপস্থিত ছিলেন। পঞ্চায়েত প্রধান জগন্নাথ রায় সহ বাকি ৯ জন সদস্য উপস্থিত ছিলেন না। জানা যাচ্ছে তলবিসভায় ভোটাভুটিতে ১৮ জনই পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে আনা অনাস্থা প্রস্তাবে সম্মতি জানায়।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিনের ঘটনা প্রসঙ্গে, শিলিগুড়ি মহকুমা পরিষদের বিরোধী দলনেতা কাজল ঘোষ ব্যক্তিগত অভিমত জানিয়ে বললেন, “ওখানে অনাস্থা আনার প্রয়োজন ছিল না। আলোচনা করে সমস্যা মেটানো যেত। কিন্তু, কেউ কেউ উৎসাহী হয়ে এসব করেছেন। দল যা সিদ্ধান্ত নেওয়ার নেবে।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!