এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > তৃণমূলের টিকিট না পেয়ে তৃণমূল কর্মীদের পঞ্চায়েত নির্বাচনে হামলার অভিযোগে গ্রেপ্তার ‘জমি মাফিয়া’

তৃণমূলের টিকিট না পেয়ে তৃণমূল কর্মীদের পঞ্চায়েত নির্বাচনে হামলার অভিযোগে গ্রেপ্তার ‘জমি মাফিয়া’



বিগত বাম আমল থেকেই দুর্নীতির আভিযোগে জেরবার নিজামুদ্দিন এবার পঞ্চায়েত নির্বাচনে তৃনমূলের হয়ে টিকিট পাওয়ার জন্য ব্যাতিব্যাস্ত হয়ে উঠেছিল। কিন্তু রাজারহাট এলাকায় বেআইনিভাবে জমি দখল, অন্যের জমি নিজের দখলে নিয়ে তৃতীয় ব্যাক্তিকে পাইয়ে দেওয়া, চুরি, ছিনতাইয়ের মত একাধিক অভিযোগ থাকার কারনে তাঁকে প্রার্থী করেনি শাসকদল তৃনমূল কংগ্রেস।

 

আর এরপরই বিক্ষুব্ধ তৃনমূল কর্মীদের নিয়ে নির্দল হয়ে বেশ কটি আসনে প্রার্থী দেন রাজারহাটের কুখ্যাত মাফিয়া বলে পরিচিত  নিজামুদ্দিন। জানা যায়, পঞ্চায়েতের আগে প্রচারের সময় মহম্মদপুরে তৃনমূলের মিছিল শেষ করে যখন শাসকদলের কর্মীরা বাড়ি ফিরছেলেন তখনই এই নিজামুদ্দিন ও তাঁর দলবল তাঁদের মারধর করে বলে আভিযোগ। আর সেই ঘটনায় নিজামুদ্দিনের যোগসূত্র রয়েছে বলে প্রাথমিক অনুমান করে গত বুধবার রাতে চিংড়িঘাটা থেকে এই কুখ্যাত মাফিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

পুলিশ জানিয়েছে, গত নভেম্বর মাসে জমি সংক্রান্ত একটি প্রতারনা এবং গত পঞ্চায়েত ভোটে তৃনমূল কর্মীদের মারধর- এই দুটি মামলাতেই এদিন নিজামুদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে।এদিকে দলের কর্মী নিজামুদ্দিনের গ্রেপ্তারি প্রসঙ্গে রাজারহাটের তৃনমল ব্লক সভাপতি প্রবীর কর বলেন, “সমর্থক হিসাবে অনেকেই থাকতে পারেন। তবে দলের নেতা হিসাবে সে কোনোইদিনই এলাকায় পরিচিত ছিল না। আইন আইন পথে চলবে।” সব মিলিয়ে তৃনমূলকে মারধরের ঘটনায় গ্রেপ্তার রাজারহাটের জমি মাফিয়া তথা তৃনমূলের নিজামুদ্দিন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!