এখন পড়ছেন
হোম > রাজ্য > লোকসভা ভোটে তৃণমূলের কি হবে স্পষ্ট জানিয়ে দিলেন এই নেতা

লোকসভা ভোটে তৃণমূলের কি হবে স্পষ্ট জানিয়ে দিলেন এই নেতা



রাজ্যে সদ্য সমাপ্ত বহু প্রতীক্ষিত পঞ্চায়েত নির্বাচনে শাসক দলের ভূমিকা সহ নির্বাচনে নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে এদিন প্রকাশ্যে বিদ্রুপ করলেন বিজেপির রাজ্য নেতা বিশ্বপ্রিয় রায়চৌধুরী। তিনি বললেন,  ”সদ্য সমাপ্ত পঞ্চায়েত ভোটে রাজ্য পুলিশকে ব্যবহার করে সন্ত্রাস করে ক্ষমতা দখল করেছে তৃণমূল। কিন্তু পঞ্চায়েত নির্বাচনের কৌশলে লোকসভা ভোট হবে বলে শাসকদল যদি ভেবে থাকে তাহলে ভুল করছেন। কারণ, কেন্দ্রীয় কমিশনের অধীনে কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট হবে। শাসকদলের এসপি বা জেলাশাসকেরা কিছু করতে পারবেন না। ফলে অবাধে ভোট হলে লোকসভায় শাসকদলের স্বপ্ন পূরণ হবে না।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

পাশাপাশি রাজ্যের পরিবহণ মন্ত্রী তথা শাসকদলের মালদহের পর্যবেক্ষক শুভেন্দু অধিকারীকে কটুক্তি করে বিজেপির এই রাজ্য নেতা বললেন, ”সন্ত্রাস করেও যেসব জায়গায় জিততে পারেনি শাসকদল সেখানে ভয় দেখিয়ে ও টাকার প্রলোভন দেখিয়ে ওরা নির্বাচিত বিরোধী সদস্যদের যে নিজেদের দিকে টানছে তা শুভেন্দুবাবুর বক্তব্য থেকেই স্পষ্ট।

 

সেই কারণেই আমরা আমাদের নির্বাচিত পঞ্চায়েত সদস্যদের আপাতত অন্য রাজ্যে নিয়ে গিয়ে রেখেছি। সঠিক সময়ে তাঁদের এলাকায় আনা হবে।” উল্লেখ্য এদিন নির্বাচন পরর্বতী দলের সাংগঠনিক  বৈঠক করতে মালদহ জেলায় উপস্থিত ছিলেন শুভেন্দু বাবু।  এদিনের বৈঠক সভা থেকে শুভেন্দু বাবু বলেন,  ”জেলার যে পঞ্চায়েতগুলি ত্রিশঙ্কু হয়ে রয়েছে সেগুলি আমরাই দখল করব। এখনও হাতে সময় রয়েছে। বিরোধীদের অনেকেই আমাদের সঙ্গে যোগাযোগও করছেন। মুর্শিদাবাদের কায়দায় মালদহকেও আমরা বিরোধী শূন্য করে দেব।” রাজনৈতিকমহলের ধারণা মৌসমদেবী এদিন শুভেন্দুবাবুর মন্তব্যের পাল্টা দিলেন।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!