এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ছাত্রভর্তিতে তোলাবাজি কাণ্ডে আরো বেকায়দায় গ্রেপ্তার হওয়া তিন ছাত্রনেতা

ছাত্রভর্তিতে তোলাবাজি কাণ্ডে আরো বেকায়দায় গ্রেপ্তার হওয়া তিন ছাত্রনেতা



ছাত্রভর্তিতে তোলাবাজির জেরে জয়পুরিয়া কলেজের প্রাক্তন সাধারন সম্পাদক তিতান সাহা,  মহারাজা শ্রীচন্দ্র কলেজের রীতেশ জয়সওয়াল ও লালসাহেব গুপ্তা এই তিন তৃনমূল ছাত্র পরিষদ নেতাকে গ্রেপ্তার করেছিল পুলিশ। সূত্রের খবর, এদিন এই ধৃত জনকেই ব্যাঙ্কশাল কোর্টে হাজির করানো হলে সরকারি আইনজীবি দীপনারায়ন পাকরাশি ধৃতদের জামিনের বিরোধীতা করে বলেন, ” কোনোও ছাত্র ছাত্রী ভর্তি হতে এসে যদি এহেন অপরাধের শিকার হন তাহলে তার থেকে আর দুঃখের কী ই বা হতে পারে?” সরকারি আইনজীবি মারফত জানা যায়,  এই ধৃত তিন ছাত্রনেতাকে মুখোমুখি বসিয়ে জেরা করে ভর্তি সংক্রান্ত বেশ কিছু নথি ও আরও কয়েকজন অভিযুক্তের নাম উঠে এসেছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তাঁদেরও খোঁজ চলছে। অন্যদিকে ধৃতদের আইনজীবি এদিন সংবদমাধ্যমের কড়া সমালোচনা করে বলেন, “ধৃতদের ছবি যেভাবে সংবাদমাধ্যম বড় করে দেখাচ্ছে তাতে ভবিষ্যতে এই মামলায় যদি টিআই প্যারেড হয় তবে সমস্যা তৈরি হবে।” এদিকে ধৃতদের বয়স, ভবিষ্যতের কথা চিন্তা করে এবং দীর্ঘদিন হাজতে থাকলে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হতে পারে তার জন্য অনেক আইনজীবিই ধৃতদের ছেড়ে দেওয়ার আবেদন জানালে বিচারক তা খারিজ করে দেন। এদিকে বিকেলে এই রায় ঘোষনার পরই কোর্ট চত্বরে জমা হওয়া ছাত্রছাত্রীরা দ্রুত কোর্ট ছাড়েন। সব মিলিয়ে কলেজে ছাত্র ভর্তিতে ধৃত তিন ছাত্রনেতার জামিন না হওয়ায় আপাতত তাদের কাটাতে হবে শ্রীঘরেই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!