এখন পড়ছেন
হোম > রাজ্য > আসামে তৃণমূলের প্রতিনিধিদলকে আটকানো নিয়ে ‘বড় ইঙ্গিত’ দিলেন মুখ্যমন্ত্রী

আসামে তৃণমূলের প্রতিনিধিদলকে আটকানো নিয়ে ‘বড় ইঙ্গিত’ দিলেন মুখ্যমন্ত্রী



অসমের পরিস্থিতি খতিয়ে দেখতে কয়েক সদস্যের প্রতিনিধিদলকে রাজ্যে পাঠিয়েছিলেন মমতা ব্যানার্জি। তাঁদের অসম বিমানবন্দরের বাইরেই বেরতে দেওয়া হয়নি বলে অভিযোগ। অসম কর্তৃপক্ষ জানিয়েছে এখন রাজ্যে ১৪৪ ধারা চলছে তাই বহিরাগতদের ঢুকতে দেওয়া হবে না। এই নিয়ে প্রতিবাদে ফেটে পড়েন বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি বলেন এঁরা কারা যে এমন নির্দেশ দিচ্ছে?

নিশ্চয়ই অসমে বিজেপি এমন কিছু করেছে যার জন্য বাইরের কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। যদি ওরা লুকোবার মত কাজ না করে তাহলে লুকোবার কি আছে? এর থেকেই প্রমাণ হয় বিজেপি প্রতিহিংসার রাজনীতি করছে। ওদের মুখোশ যাতে খুলে না যায় তার জন্য জোর করে আটকানোর চেষ্টা করছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

অসমে প্রতিনিধিদের আটকানোর প্রসঙ্গে রাজ্য বিজেপি সভাপতি অভিযোগ করে বলেছিলেন, তাঁকেও ধুলাগড়ে যাওয়ার পথে আটকানো হয়েছিল। এদিন মমতা সে অভিযোগ খণ্ডন করে বলেন, আসানসোলে দাঙ্গা হওয়ার পর দিল্লির লোকেরা এসেছিল। ১৪৪ ধারা জারি ছিল। তা সত্ত্বেও সেই এলাকায় গিয়েছিল দিল্লির প্রতিনিধি দল। রাজ্য সরকার তাতে বাধা দেয়নি।

মমতার দাবি, এটাই ওদের সঙ্গে আমাদের ফারাক। তাঁর বক্তব্য, দেশে যে সুপার এমার্জেন্সি চলছে, তার এর থেকে বড় প্রমাণ আর হয় না। এদিকে বাংলায় নাগরিক পঞ্জির দাবীতে কলকাতায় মিছিল করে বিজেপি। তাতে মমতা বিজেপি কে গুন্ডা সম্বোধন করে কড়া গলায় হুঁশিয়ারি দিয়েছেন যে বাংলায় এন আর সি করার চেষ্টা করলে তার ফল খুব খারাপ হবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!