এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > থমথমে পরিবেশ! নীরবেই শুভেন্দুর হাত ধরে পরিবর্তনের পথে হাঁটার প্রস্তুতি একাধিক হেভিওয়েটের?

থমথমে পরিবেশ! নীরবেই শুভেন্দুর হাত ধরে পরিবর্তনের পথে হাঁটার প্রস্তুতি একাধিক হেভিওয়েটের?



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  গত শুক্রবার মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি তৃণমূল ছেড়ে দিতে পারেন, এমন জল্পনা চলছে রাজ্যজুড়ে। এদিকে গত শুক্রবার সন্ধ্যা থেকেই শিলিগুড়িতে বেশকিছু তৃণমূল নেতা ফেসবুকে শুভেন্দু অধিকারী ছবি দিয়েছেন। এটা একটা সাধারণ ব্যাপার? নাকি শুভেন্দু অধিকারীর হাত ধরে পরিবর্তনের দিকে চলা? এর কোন পরিষ্কার জবাব আসেনি। কিন্তু ব্যাপারটি নিয়ে একটা কানাঘুষা চলছেই। ফেসবুকে এর পক্ষে-বিপক্ষে অনেকে অনেক ধরনের মন্তব্য করেছেন।

এ প্রসঙ্গে নিজের নাম গোপন করেই জনৈক নেতা জানালেন যে, এই ব্যাপারটিকে গুঞ্জন বলে উড়িয়ে দেওয়া ভুল হবে। যা শোনা যাচ্ছে, সেটাই সত্যি হতে চলেছে। তিনি জানিয়েছেন, শিলিগুড়ির অন্তত তিনজন তৃণমূল কাউন্সিলর শুভেন্দু অধিকারীর সঙ্গে যোগাযোগ রাখছেন। তাঁরা তাঁর হাত ধরতে চলেছেন। এমনকি কয়েকজন বাম কাউন্সিলরও শুভেন্দু অধিকারীর হাত ধরতে চলেছেন।

এদিকে শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব ছেড়ে দেবার পর থেকেই তাঁর অনুগামীরা তাঁর আগামী পদক্ষেপের দিকে নজর রাখতে শুরু করেছে।আবার ছট পুজোর আগে শিলিগুড়ির বিভিন্ন স্থানে শুভেন্দু অধিকারী ছবি দেওয়া পোস্টার, ব্যানার দেখা গিয়েছিল। অনেকে বলছেন যে, শুভেন্দু অধিকারীর অনুগামীদের বেশকিছু আবার জেলা তৃণমূলের প্রভাবশালী নেতাদেরও অত্যন্ত ঘনিষ্ঠ। এদিকে, দুদিন আগে পাহাড়েও শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া পোস্টার-ব্যানার পাওয়া যায়। গতকাল শিলিগুড়ি জুড়ে এই খবর ছড়িয়ে পড়েছে যে, তৃণমূল ও বামের বেশকিছু কাউন্সিলর ও কোঅর্ডিনেটর যোগাযোগ রাখছেন শুভেন্দু অধিকারীর সঙ্গে।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

এ বিষয়ে এক সূত্রের দাবি, শুভেন্দু অধিকারী খুব শীঘ্রই বিজেপিতে যোগ দিতে চলেছেন। আর তিনি বিজেপিতে যোগ দিলেই দলের আরও অনেকে তাঁর সঙ্গে যোগ দেবেন বিজেপিতে। এদিকে সামনে আসতে চলেছে বিধানসভা ভোট ও শিলিগুড়ির পুরভোট। আগের পুরভোটে শিলিগুড়িতে বেশ কিছু আসনে বিজেপি দ্বিতীয় স্থানে উঠে এসেছিল। আবার গত লোকসভা ভোটে শিলিগুড়ি পুরসভার একটি ওয়ার্ড বাদ দিলে অন্য সমস্ত ওয়ার্ডে বিজেপি এগিয়ে গিয়েছিল।

এ কারণেই এই পরিস্থিতিতে অনেকেই বিজেপির দিকে চলে যেতে পারেন বলে তৃণমূল ও বামেদের অনেকে আশঙ্কা প্রকাশ করেছেন। যদিও মুখে তাঁরা এ কথা স্বীকার করেননি। শুভেন্দু অধিকারীর অনুগামী এক নেতা এ প্রসঙ্গে জানালেন যে, অনেকেই যোগাযোগ করছেন শুভেন্দু অধিকারীর সঙ্গে। কাউন্সিলর ও কোঅর্ডিটেনরদের মধ্যেও কয়েকজন যোগাযোগ রেখে চলেছেন। তবে, এ প্রসঙ্গে তৃণমূলের জেলা সভাপতি রঞ্জন সরকার জানালেন যে, এ ব্যাপারে কি চলছে তা তার জানা নেই। তবে দলের কোনো কোঅর্ডিনেটর দল ছাড়বেন, এমন কোন কিছু ঘটেনি। এ বিষয়ে সিপিএমের দার্জিলিং জেলা সম্পাদক তথা জেলা বামফ্রন্টের আহ্বায়ক জীবেশ সরকার জানালেন যে, তাঁদের দলের কেউই দল ছাড়ছেন না।

 

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!