এখন পড়ছেন
হোম > অন্যান্য > এবার আইপিএলে অংশগ্রহণ করতে চলেছেন বাবা রামদেব? সামনে এল অবিশ্বাস্য চমকের বড়সড় খবর, উত্তাল দেশ

এবার আইপিএলে অংশগ্রহণ করতে চলেছেন বাবা রামদেব? সামনে এল অবিশ্বাস্য চমকের বড়সড় খবর, উত্তাল দেশ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনা ভাইরাসের কারণে এবারে সংযুক্ত আরব আমিরশাহীতে অনুষ্ঠিত হবে আইপিএল। জানা গেছে, দর্শকশূন্য স্টেডিয়ামে তা অনুষ্ঠিত হবে। তবে সোশ্যাল মিডিয়া থেকে টেলিভিশন, সংবাদমাধ্যম সর্বত্রই তা আলোচনার কেন্দ্রবিন্দুতে যে থাকবে, তাতে নিশ্চিত সকলেই। আর এই পরিস্থিতিতে আরব আমিরশাহীতে শুরু হওয়া আইপিএলের আয়োজনে যদি পতঞ্জলি সংস্থা টাইটেল স্পন্সর হতে পারে, তাহলে তাদের অনেকটাই লাভ হবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

সূত্রের খবর, ইতিমধ্যেই পতঞ্জলির এক মুখপাত্র এসকে তিজারাওয়ালা সংবাদ মাধ্যমকে দেওয়া বিবৃতিতে জানিয়েছেন, পতঞ্জলি ব্র্যান্ডকে এখন আন্তর্জাতিক মঞ্চে নিয়ে আসার পরিকল্পনা রয়েছে। তাই আগামী আইপিএলের টাইটেল স্পনসর্শিপ নেওয়ার ব্যাপারে সংস্থার পক্ষ থেকে চিন্তাভাবনা করা হচ্ছে। ফলে এই উদ্যোগ যদি সফলতা পায়, তাহলে পতঞ্জলি সংস্থা যে ক্রমশ উপরের দিকে উঠতে শুরু করবে এবং তা যে অনেকটাই লাভবান হবে, তা বলার অপেক্ষা রাখে না।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী 19 সেপ্টেম্বর থেকে এই আইপিএল শুরু হচ্ছে। যা আগামী 10 নভেম্বর পর্যন্ত চলবে। ইতিমধ্যেই আইপিএলের স্পনসর্শিপ নেওয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে বাইজুস এবং কোকাকোলা। তবে এমনিতেই ভারতীয় দল এবং আইপিএলের সঙ্গে বাইজুস যুক্ত রয়েছে। ফলে নতুন করে তাদের যুক্ত থাকার কোনো কারণ নেই।

তবে বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, সবটাই টেন্ডার প্রক্রিয়ার মাধ্যমে হবে। কিন্তু আশ্চর্যের ব্যাপার এটি যে, যেভাবে এবার বাবা রামদেবের সংস্থা পতঞ্জলি আইপিএলের স্পন্সরশীপের ব্যাপারে উদ্যোগ নিতে শুরু করেছে, তাতে যদি তাদের এই উদ্যোগ সাফল্য পায়, তাহলে পতঞ্জলি সংস্থাকে আর ঘুরে ফিরে তাকাতে হবে না। এখন এই গোটা উদ্যোগে রামদেবের সংস্থা কতটা সফলতা অর্জন করতে সক্ষম হয়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!