এখন পড়ছেন
হোম > খেলা > আবার ভারতে বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর? সিদ্ধান্ত হয়ে যাবে আজই? বাড়ছে জল্পনা

আবার ভারতে বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর? সিদ্ধান্ত হয়ে যাবে আজই? বাড়ছে জল্পনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনা মোকাবিলায় সমগ্র বিশ্ববাসীর গৃহবন্দী। আনলক প্রক্রিয়া শুরু হলেও পরিস্থিতি এখনো স্বাভাবিক হয়নি। কবে যে জনজীবন স্বাভাবিক হবে তা বলতে পারছেন না কেউই। এই অবস্থায় বাইশ গজের খেলাও বন্ধ রয়েছে। তবে শুরু যে হতে পারে তার আভাস পাওয়া গেছে। কথা হচ্ছে টি – টোয়েন্টি বিশ্বকাপের।

তথ্য সূত্রে জানা গেছে, আজ আইসিসি ভবিষ্যতের প্রতিযোগিতা গুলো নিয়ে আলোচনায় বসবেন। আর সেখানেই আজ চলতি বছরের বিশ্বকাপ নিয়ে আলোচনা হবে বলে জানা গেছে। তবে শুধু তাই নয়, ভবিষ্যতের খেলাগুলো যেমন ২০২১ সালের মহিলাদের ওয়ান ডে বিশ্বকাপও রয়েছে এর মধ্যে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে ভারতে ২০২৩ সালে ওয়ান ডে বিশ্বকাপও হাওয়ার কথা আছে। ফলে পর পর এই খেলা আয়োজনের দিকে কতটা কার্যকর হবে আইসিসি, সেই বিষয়ও থাকছে আলোচনায়।

এই বছরের মহামারীর কারণে অনেকগুলি খেলাই হয় বাতিল হয়েছে, নয়তো পিছিয়ে গেছে। যাদের মধ্যে রয়েছে অস্ট্রেলিয়াতে এই বছরে অনুষ্ঠিত হওয়া ছেলেদের টি টোয়েন্টি বিশ্বকাপ। তবে আগামী বছর এই খেলা আয়োজনের চেষ্টায় রয়েছেন তারা বলে জানা গেছে।

আজকের বৈঠকে তাই আইসিসি এর সঙ্গে বৈঠকে বসেছেন অস্ট্রেলীয় বোর্ডের কর্তারা। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে থাকছেন সৌরভ গাঙ্গুলি ও জয় শাহ। আর অন্য দিকে রয়েছেন নিক হকলি ও আর্ল এডিংস। এখন ২০২১ ও ২০২২ সালে কোথায় অনুষ্ঠিত হবে এই খেলা, বা অন্যান্য খেলাই বা কিভাবে হবে, খেলতে গেলে কেমনই বা হতে পারে করোনা সতর্কতা? সে বিষয়ে ক্রিকেট বোর্ডের কর্তারা কি সিদ্ধান্ত নেন সেটাই দেখার আশায় রয়েছেন ক্রিকেট অনুরাগীরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!