এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সুখবর! স্বাস্থ্যবিমা নিয়ে বড়সড় ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের, জেনে নিন বিস্তারিত

সুখবর! স্বাস্থ্যবিমা নিয়ে বড়সড় ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের, জেনে নিন বিস্তারিত



করোনা আবহে গোটা দেশের পাশাপাশি অবস্থা করুণ বাংলার। লকডাউনের জেরে গৃহবন্দী গোটা দেশ – চূড়ান্ত হয়রানির মধ্যে দিয়ে যাচ্ছেন আমজনতা। আর তাদের সাহায্যের জন্য প্রথমে এগিয়ে এসেছিল কেন্দ্র সরকার – গতকাল প্রধানমন্ত্রী ঘোষণা করেন ২০ লক্ষ কোটি টাকার বিশেষ আর্থিক প্যাকেজ।

আর এবার বাংলার আম আদমির জন্য বিশেষ সুবিধা নিয়ে এগিয়ে এলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্যোপাধ্যায়। আজ বুধবার দুপুরে করোনা মোকাবিলা নিয়ে নবান্ন থেকে জেলার পঞ্চায়েত দফতরগুলির সঙ্গে ভিডিও কনফারেন্স করেন রাজ্যে মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি স্বাস্থ্যবিমা নিয়ে বড়সড় ঘোষণা করলেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা যাচ্ছে এদিন তিনি বলেন যে, স্বাস্থ্যবিমা মে মাস থেকে বাড়িয়ে জুলাই মাস পর্যন্ত হয়েছে। সাথেই এই ভিডিও কনফারেন্সে তিনি জানান যে, গুরুতর অসুস্থ হওয়ার সঙ্গে সঙ্গেই ১ লক্ষ টাকা দিয়ে দেওয়া হচ্ছে। ৫৩ জন এই সুবিধা পেয়েছে। সাথে এদিন জানান যে স্বাস্থ্যকর্মী, নার্স, চিকিত্‍সক, পুলিশকর্মীদের চিন্তার কোনো কারণ নেই, তাদের পাশে সরকার আছে।

মুখ্যমন্ত্রী এদিন আরও জানান, আর তাই ১০ লক্ষ টাকার বিমা তাদের জন্য করানো হয়েছে। আর সেই বীমার মেয়াদ মে মাস থেকে বাড়িয়ে জুলাই মাস পর্যন্ত করা হয়েছে। রাজনৈতিকমহলের মতে, এর ফলে কোরোনার জেরে যে আতঙ্ক ছড়িয়েছে তাতে আমজনতা থেকে শুরু করে স্বাস্থ্যকর্মী, নার্স, চিকিত্‍সক, পুলিশকর্মীদের কিছুটা স্বস্তি মিললো।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!