এখন পড়ছেন
হোম > জাতীয় > অমিত শাহ কোভিড পজেটিভ হতেই বাবুল স্বপন সহ বাংলার একাধিক হেভিওয়েট সাংসদ হোম কোয়ারেন্টাইনে

অমিত শাহ কোভিড পজেটিভ হতেই বাবুল স্বপন সহ বাংলার একাধিক হেভিওয়েট সাংসদ হোম কোয়ারেন্টাইনে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে দেখা করে এসেছেন বাংলার অনেক বিজেপি নেতা। কেন্দ্রীয় কমিটির বৈঠক এবং তার পরবর্তীতে বাংলার সাংগঠনিক পরিস্থিতি নিয়ে সর্বভারতীয় বিজেপির চাণক্যের সঙ্গে বাংলার অনেক বিজেপি সাংসদের সাক্ষাৎ রাজনৈতিক মহলে জল্পনা তৈরি করেছিল। তবে এবার সেই জল্পনাকে কিছুটা দূরে সরিয়ে রেখে আতঙ্ক তৈরি হল ভারতীয় জনতা পার্টির অন্দরমহলে।

সূত্রের খবর, রবিবারই জানা যায় যে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর তার পরিপ্রেক্ষিতেই বিজেপির বাংলা নেতাদের মধ্যে তৈরি হয়েছে আতঙ্ক। বস্তুত, গত শুক্রবারই অমিত শাহের সঙ্গে বৈঠক করেছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, দেবশ্রী চৌধুরী, সাংসদ স্বপন দাশগুপ্ত, অর্জুন সিংহ, জগন্নাথ সরকার, সৌমিত্র খাঁ, নিশীথ প্রামাণিক সহ অন্যান্যরা। স্বাভাবিক ভাবেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার পর বাংলায় ফিরে আসা বিজেপি নেতারা যখন জানতে পারেন যে অমিত শাহের করোনা ভাইরাস হয়েছে, ঠিক তখনই অনেকেই নিভৃত বাসে চলে যান।

একাংশ বলছেন, যেভাবে বিজেপি নেতারা কিছুদিন আগেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে এলেন, তাতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর করোনাভাইরাস হয়ে যাওয়ায় বিজেপি নেতাদের এখন সর্তকতা অবলম্বন করে প্রত্যেককেই কোয়ারেন্টাইনে থাকা উচিত। এদিন এই প্রসঙ্গে বাবুল সুপ্রিয় বলেন, “আমার কোনো সমস্যা নেই। তবে চিকিৎসকের সঙ্গে কথা বলেছি। বাড়িতে বাবা মা আছেন, বাচ্চা আছেন। আমি আলাদা ঘরে আছি। পরীক্ষা করানোর আগে মঙ্গলবার পর্যন্ত দেখতে হবে।” অন্যদিকে কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী বলেন, “দিল্লির বাড়িতে সব রকম সর্তকতা নিয়ে আমি রয়েছি।” একইভাবে এই ব্যাপারে রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত বলেন, “আমি বাড়িতে আলাদা থাকব। পরীক্ষা কবে করানো যায় দেখছি। তবে আমার কোনো উপসর্গ নেই।”


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে গৃহ নিভৃতবাসে যেতে প্রবল আপত্তি জানিয়েছেন বিজেপি সাংসদ অর্জুন সিংহ এবং জগন্নাথ সরকার। তারা বলেন, “আমরা নিভৃত ভাসে কেন যাব? সেদিন যথেষ্ট দূরত্ব রেখে আমরা অমিত শাহের সঙ্গে দেখা করেছিলাম। এখন সুস্থ আছি।” এদিকে সোমবার বিকেলে মুকুল রায়ের দিল্লি যাওয়ার কথা থাকলেও তিনি তা বাতিল করে দিয়েছেন। তাহলে কি অমিত শাহের করোনা ভাইরাস হয়েছে, একথা শুনেই দিল্লি যাওয়া কার্যত বাতিল করেছিলেন মুকুল রায়?

এদিন এই প্রসঙ্গে তিনি বলেন, “আমি তো আগেই বলেছি বিজেপির বা অন্য কোনো নেতার সঙ্গে আমার বৈঠকের কর্মসূচি ছিল না। সুতরাং অমিতজীর করোনা হয়েছে বলে বা আমার ওনার সঙ্গে দেখা হবে না বুঝে আমি দিল্লি যাওয়া বাতিল করলাম, এটা ঠিক না। আমি সুবিধা মত উড়ান পাইনি। তাই টিকিট কাটিনি।” তবে নানা মহলে এই নিয়ে যে মন্তব্যই করা হোক না কেন, অমিত শাহের করোনা ভাইরাস হওয়ার আগে যেভাবে তার সঙ্গে দেখা করেছেন বিজেপির বাংলার একাধিক সাংসদ এবং নেতারা, তাতে তাদের শরীরেও সংক্রমণ রয়েছে কিনা, তা নিয়ে এখন চিন্তায় রয়েছেন অনেকেই। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!