এখন পড়ছেন
হোম > জাতীয় > ২০১৯ এ নেত্রীকে প্রধানমন্ত্রী করতে এবার মাঠে নামলেন শুভেন্দু

২০১৯ এ নেত্রীকে প্রধানমন্ত্রী করতে এবার মাঠে নামলেন শুভেন্দু



দেশ তথা রাজ্যের বর্তমান পরস্থিতিতে বিশেষতঃ আসন্ন লোকসভা নির্বাচনের প্রাক্কালে রাজনীতির প্রতিটা মুহূর্তই ক্লাইম্যাক্সে। কখন কী ঘটবে কিছুই সহজে আন্দাজ করা যায়না। ঘটলে তবেই জানা যায় কিছু ঘটেছে। এদিন নদীয়ার কৃষ্ণনগরের এক সভায় পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী উপস্থিত হয়ে পরিষ্কার ভাষায় জনসমক্ষে তাঁর আগামী পরিকল্পনার কথা জানালেন। এদিনের প্রকাশ্য সমাবেশ থেকে তিনি বললেন, ” বাংলার বুক থেকে ৪২-এ ৪২ চাই। সেই লক্ষ্যেই আমরা তৈরি হচ্ছে। লোকসভার ৪২টি আসনে জিতেই আমরা দিদির হাতে তা তুলে দিতে চাই। আমরা চাই দিদি প্রধানমন্ত্রী হন। কারণ তিনিই আদর্শ হবেন ওই পদে। প্রথম বাঙালি প্রধানমন্ত্রী পাবো আমরা। এইবার বাংলার কাছে একটা সুযোগ এসেছে। সেই সুযোগ হেলায় হারালে হবে না।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই কেন দেশের প্রধানমন্ত্রী পদের একমাত্র দাবিদার ব্যাক্তিগত সেই ভাবনার বিশদে ব্যাখ্যা করে রাজ্যের পরিবহন মন্ত্রী বললেন, “কেন দিদি প্রধানমন্ত্রী হবেন না! তিনিই যে যোগ্যতম। নইলে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও নবান্নে এসে বলে যাচ্ছেন, দিদি আপনি হাল ধরুন। অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুও বলছেন একই কথা। ওদিকে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও বলছেন, দেশের হাল একমাত্র ধরতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়ই। ”

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

শুধু তাই নয় এদিন শুভেন্দু বাবু আরোও বললেন, ” বিজেপি নেতা রাম জেঠমালানিও চিঠি লিখে জানিয়েছেন, ভারতে যদি আদর্শ প্রধানমন্ত্রী কেউ হতে পারেন, তাঁর নাম মমতা বন্দ্যোপাধ্যায়। আমরা তাই এই সুযোগ কাজ লাগাতে চাই। সকলকে এখন থেকে প্রস্তুতি নিতে হবে। ২০১৯-এ বিজেপিকে ফিনিশ করতে হবে। বাংলার বুকে তৃণমূল ছাড়া কিছু থাকবে না।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!