এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > শুভেন্দু ডামাডোলের মাঝেই পূর্ব মেদিনীপুরের এই হেভিওয়েট নেতা কি এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে? পদত্যাগের ইচ্ছা ঘিরে জল্পনা!

শুভেন্দু ডামাডোলের মাঝেই পূর্ব মেদিনীপুরের এই হেভিওয়েট নেতা কি এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে? পদত্যাগের ইচ্ছা ঘিরে জল্পনা!



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সামনেই 2021 এর বিধানসভা নির্বাচন। তার আগে গোটা রাজ্য জুড়ে তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতা তথা রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনা ক্রমশ পুঞ্জিভূত হতে শুরু করেছে। অনেকেই বলছেন, শুভেন্দু অধিকারী নতুন কোনো দল গঠন করতে পারেন। আবার অনেকে বলছেন, তিনি সরাসরি যোগ দিতে পারেন ভারতীয় জনতা পার্টিতে। আর শুভেন্দু অধিকারী যদি তৃণমূল ত্যাগ করার মত সিদ্ধান্ত নেন, তাহলে তার হাত ধরে অনেকেই যে দলত্যাগ করবেন, তা বলার অপেক্ষা রাখে না।

আর এই পরিস্থিতিতে এবার শুভেন্দু অধিকারীর দলবদলের জল্পনার মাঝেই গোটা পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন জায়গা থেকে প্রচুর তৃণমূল কর্মী সমর্থকদের বিজেপিতে যোগদানের খবর পাওয়া গেল। সূত্রের খবর, এবার তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ সিরাজ খান নিজের পদ থেকে পদত্যাগের ইচ্ছা প্রকাশ করলেন।

কেন তিনি হঠাৎ করে এই রকম ইচ্ছা প্রকাশ করলেন! এখন তা নিয়ে নানা মহলে তৈরি হয়েছে গুঞ্জন। তাহলে কি শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনার মাঝেই তার অনুগামী নেতারা এখন পদ ছেড়ে দেওয়ার কথা বলে অন্য কোনো বার্তা দিতে চাইছে! এখন তা নিয়ে তৈরি হয়েছে সংশয়।

প্রসঙ্গত উল্লেখ্য, খাদ্য কর্মাধ্যক্ষ থাকার সময় জেলা জুড়ে বিভিন্ন জায়গায় মাঠে নেমে রেশনিং ব্যবস্থা পরিচালনা করতে দেখা গেছে এই সিরাজ খানকে। এমনকি কোথাও কোনো যদি অভিযোগ থাকে, তাহলে তৎক্ষণাৎ ব্যবস্থা গ্রহণ করার উদ্যোগ নিয়েছেন তিনি। তবে জেলা পরিষদের বৈঠকে তিনি এই সমস্ত কিছু জানালেও তাকে কোনরকম সহযোগিতা করা হচ্ছে না বলে অভিযোগ করেছেন এই তৃণমূল নেতা। আর তার পরেই এবার পদ ছেড়ে দেওয়ার ইচ্ছা প্রকাশ করতে দেখা গেল তাকে।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

অনেকে বলছেন, এই পদ ছেড়ে দেওয়ার কথা বলে তিনি কি আগামীদিনে দল ছেড়ে দেওয়ার ব্যাপারটিও কার্যত বুঝিয়ে দিতে চাইলেন!একাংশ বলছেন, তৃণমূলের এই কর্মাধ্যক্ষের এই মন্তব্যের মধ্যে দিয়ে পরিষ্কার যে, পূর্ব মেদিনীপুরের মত তৃণমূলের শক্ত ঘাঁটিতেও এবার শাসকদলে ভাঙন ধরতে শুরু করেছে। যে ভাবে এই নেতা তার পদ ছেড়ে দেওয়ার কথা জানালেন, তাতে অস্বস্তি বাড়ছে শাসকদলের অন্দরমহলে।

একাংশ বলছেন, এই সমস্ত কিছুই হচ্ছে শুভেন্দু অধিকারীকে কেন্দ্র করে। পূর্ব মেদিনীপুর শুধু নয়, গোটা রাজ্যের বিভিন্ন জেলায় শুভেন্দু অধিকারীর সাংগঠনিক দক্ষতা নিয়ে প্রশ্ন তোলার মত কেউ নেই। বর্তমান সময়ে তিনি দলত্যাগ করতে পারেন বলে জল্পনা ছড়িয়েছে। আর এমত পরিস্থিতিতে বিভিন্ন অন্যায় কাজের প্রতিবাদ করা পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের কর খাদ্য কর্মাধ্যক্ষের পদ ছেড়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ শাসকদলের বিড়ম্বনাকে বহুগুণে বাড়িয়ে দিল বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। তবে পদ ছেড়ে দেওয়ার ইচ্ছা প্রকাশ করার পর এবার দল ছেড়ে দেওয়ার মত কোনো বড় সিদ্ধান্ত নেন কিনা এই তৃণমূল নেতা, সেদিকেই নজর থাকবে সকলের।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!